বিশ্বনাথ দাস, হাওড়া-বিধানসভা ভোটের আগে ফের প্রকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠী কোন্দল। একই ইস্যুতে একই জায়গায় জোড়া মিছিল করল তৃণমূল কংগ্রেস। হাওড়ায় তৃণমূলের মিছিল দুই গোষ্ঠীতে ভাগ হল। রবিবার কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে মিছিল করেছিল তৃণমূল কংগ্রেস। সেখানে সমবায় মন্ত্রী অরূপ রায়ের বিরুদ্ধে একই ইস্যুতে মিছিল করল দলের বিক্ষুব্ধ গোষ্ঠীর লোকেরা।

আরও পড়ুন-রাশ উৎসবের সূচনায় 'জনসেবক' শুভেন্দু, এবার নিজের কেন্দ্রে পড়ল পোস্টার

গত ২৬শে  নভেম্বর কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে সমবায় মন্ত্রী তথা হাওড়া সদরের চেয়ারম্যান অরূপ রায়ের  নেতৃত্বে মিছিল হয়  শিবপুর ট্রাম ডিপো থেকে হাওড়া ময়দান পর্যন্ত। একই ইস্যুতে রবিবার বিকেলে শিবপুর থেকে ময়দান পর্যন্ত মিছিল করল অরূপ রায়ের বিক্ষুব্ধ গোষ্ঠী । মিছিলের ব্যানারে ছিলেন বনমন্ত্রী রাজীব ব্যানার্জীর ছবি। মিছিলের নেতৃত্বে ছিলেন হাওড়া পুরনিগমের প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তী। সঙ্গে ছিলেন কিছু প্রাক্তন পুরপিতা ও অরূপ রায়ের প্রাক্তন আপ্ত সহায়ক ও মধ্য হাওড়ার প্রাক্তন সভাপতি সুপ্রীতি চ্যাটার্জি। 

আরও পড়ুন-দল বদলের জল্পনা জিইয়ে রাখলেন শুভেন্দু, অরাজনৈতিক সভা থেকে মানুষের সেবার বার্তা দিলেন

এই বিষয়ে অরূপ রায়ের মন্তব্য, দলের অনুমোদন ছাড়া মিছিল করেছেন দলের কিছু কর্মী। বিষয়টি দলের উচ্চ নেতৃত্বকে  জানানো হবে। অন্যদিকে, অরূপ বাবুর মন্তব্যে প্রসঙ্গে প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তী জানান,তারা কেউই বিক্ষুব্ধ নন। আর বেআইনি কিছু হয়নি। কেন্দ্রীয় সরকারের নীতির বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায় এর যে আন্দোলন তাতে তাঁরা সামিল হয়েছেন। তবে অরূপ রায়ের বিধানসভা কেন্দ্রে দলের অন্য গোষ্ঠী থাবা বসাতে চাইছে বলে মনে করছে রাজনৈতিক মহল।