পুলিশ ভ্যানের মধ্যে টিকটক ভিডিও বানিয়ে বরখাস্ত হলেন গুজরাটের রাজকোটের দুই পুলিশকর্মী। অভিযোগ দুই  পুলিশ কনস্টেবেল কর্মরত অবস্থায় পুলিশ ভ্যানের মধ্যেই টিকটকে ভিডিও বানাতে ব্যস্ত ছিলেন। 

জানা গিয়েছে, একজন পুলিশ কনস্টেবেল পুলিশ কন্ট্রোল রুম ভ্যানটি চালাচ্ছিলেন, আর অন্যজন তখন, সেই গোটা বিষয়টি ভিডিও রেকর্ডিং করতে ব্যস্ত ছিলেন। পরে তাঁরা ওই ভিডিও আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। অভিযুক্তেদর পরিচয়ও প্রকাশ্যে আনা হয়েছে বলে খবর। অভিযুক্ত দুই কনস্টেবেল-এর নাম অমিত প্রাগজি এবং নীলেশ পুনাভাই। কর্মতর অবস্থায় পুলিশ কন্ট্রোল রুম ভ্যান নিয়ে এমন কাণ্ড করা ফলেই তাঁদের বরখাস্ত করা হয়েছে বলে অভিযোগ।

যদিও এই ঘটনাটি ঘটে আজ থেকে দেড় মাস আগে। কিন্তু এতদিন তাদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেওয়া হয়নি।কিন্তু সাম্প্রতিক অতীতে উত্তর গুজরাতের মাহেসানা জেলার লাঙ্ঘনাজ পুলিশ স্টেশনে পুলিশকর্মী অর্পিতা চৌধুরীর ভিডিও প্রকাশ্যে আসার পরই নড়েচড়ে বসে প্রশাসন। নিয়ম-শৃঙ্খলা ভেঙে পুলিশ স্টেশনের মধ্যে টিকটকে ভিডিও শ্যুট করার জন্য তাঁকে চাকরি থেকে বরখাস্ত করে দেওয়ার পরই এই দুই পুলিশকর্মীকেও বরখাস্ত করার সিদ্ধান্ত নেওয়া হয় পুলিশের তরফে।