ফের চরবৃত্তির অভিযোগে তিনজন ব্যক্তিকে আটকের খবর পাওয়া গেল। হরিয়ানার হিসারে তিন জন ব্যক্তিকে চর সন্দেহে গ্রেফতার করা হয়েছে বলে খবর। সূত্রের খবর ভারতীয় সেনাবাহিনীর মিলিটারি ক্য়াম্পের ওপর নজরদাড়ি চালাচ্ছিল ওই তিন ব্যক্তি। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাথমিকভাবে তাদের আটক করে জেরা করার পর তাদের কাছ থেকে উদ্ধার করা হয় মোবাইল ফোন। সেই মোবাইল ফোনে থাকা যাবতীয় বিষয় খতিয়ে দেখে পুলিশ জানিয়েছে, সেনাবাহিনীর ক্যাম্প এবং তাঁদের রুটিন ডিউটির যাবতীয় খবরাখবর ও ছবি তাদের মোবাইল ফোনে পাওয়া গিয়েছে বলে খবর। 

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, আটক ওই তিন ব্যক্তি হরিয়ানার হিসার ক্যান্টনমেন্টে একটি সিভিল কনস্ট্রাকশন ফার্মে কর্মরত ছিল। আটক করা ওই তিন সন্দেহভাজনের পরিচয়ও জানতে পেরেছে পুলিশ। তাদের মধ্যে ২৮ বছরের মেহতাব মুজঃফরনগরের বাসিন্দা, ২৫ বছর বয়সী খালিদের বাড়ি শামলিতে এবং মুজঃফরনগরের আরও এক বাসিন্দা রাজীব, যার বয়স ৩৪ বছর বলে জানা গিয়েছে।

ব্রাহ্মণ সম্প্রদায়ের নামে মুরগীর পদ, চাপের মুখে ক্ষমা চাইল রেস্তোরাঁ কর্তৃপক্ষ 

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে যে, তাঁদের সন্দেহ এই তিন যুবক কোনও পাকিস্তানের এজেন্ট-এর সঙ্গে যুক্ত। হোয়াটস্ অ্যাপ বা ভিডিও কলের মারফৎ সেইসব এজেন্টের সঙ্গে তারা যোগাযোগ রাখত বলেও অনুমান পুলিশের। তাদের জিজ্ঞাসাবাদ করছে হিসার পুলিশ।