Asianet News BanglaAsianet News Bangla

ছেলেধরা সন্দেহে বেধড়ক মারধর চার সাধুকে! ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল মহারাষ্ট্রে

 সম্প্রতি ভাইরাল একটি ভিডিও-এ চারজন সাধুকে শারীরিক নিগ্রহের দৃশ্য দেখা যায়। ছেলেধরা সন্দেহেই ওই চার জনকে মারধর করা হয় বলে জানা যাচ্ছে। ভিডিও-এ দেখা যাচ্ছে, একটি মুদি দোকানের বাইরে চারজন সাধুকে বেধড়ক মারধর করছে স্থানীয়রা।
 

 Allegations of thrashing of four saints on suspicion of child abduction were reported in Maharashtra ANBISD
Author
First Published Sep 14, 2022, 2:50 PM IST

ছেলেধরা সন্দেহে বেধড়ক মারধর সাধুকে, এমনই অভিযোগ উঠল মহারাষ্ট্রের সাংলি জেলার লাভানা গ্রামের বাসিন্দাদের বিরুদ্ধে। মঙ্গলবার চারজন সাধুকে শারীরিক নিগ্রহ করার একটি ভিডিও ভাইরাল হয়। ইতিমধ্যে এই ঘটনা ঘিরে শোরগোল পড়ে গিয়েছে বিভিন্ন মহলে। 


সম্প্রতি ভাইরাল একটি ভিডিও-এ চারজন সাধুকে শারীরিক নিগ্রহের দৃশ্য দেখা যায়। ছেলেধরা সন্দেহেই ওই চার জনকে মারধর করা হয় বলে জানা যাচ্ছে। ভিডিও-এ দেখা যাচ্ছে, একটি মুদি দোকানের বাইরে চারজন সাধুকে বেধড়ক মারধর করছে স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের সাংলি জেলার লাভানা গ্রামে। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে ছেলেধরা সন্দেহেই মারধর করা হয় তাঁদের। 

আরও পড়ুন - গলার নলি কেটে জঙ্গলে ফেলে দেওয়া হল ইঞ্জিনিয়ারিং-এর ছাত্রকে, নৃশংস হত্যাকাণ্ডে শিহরিত বীরভূমের চৌপাহাড়ি 


বিশিষ্ট সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে যদিও সাংলির পুলিশ সুপার  দীক্ষিত গেদাম জানিয়েছেন তাঁরা এরম কোনও অভিযোগ পাননি। তবে ভাইরাল এই ভিডিও-র সত্যতা যাচাই করে দেখা হচ্ছে বলেও জানান তাঁরা। পুলিশের তরফে জানানো হয়েছে প্রয়োজনে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে দোষীদের বিরুদ্ধে। 
ঘটনার তীব্র নিন্দা করেছেন, মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক রাম কদম। একটি ভিডিও বার্তায় রাম জানান, মহারাষ্ট্র সরকার সাধুদের সঙ্গে এই ধরনের দুর্ব্যবহার সহ্য করবে না। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে ।

আরও পড়ুন - বিমানবন্দরে বাধার মুখে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা, ব্যাংকক যাওয়া আটকে দিল ইডি

আরও পড়ুন - ফাইবারগ্লাসের প্রতিমা শিল্পীদের মুখে চওড়া হাসি, কোভিড পরিস্থিতি কাটিয়ে এবছরের দুর্গাপুজোয় প্রচুর বরাত

Follow Us:
Download App:
  • android
  • ios