Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Case- মাদক মামলায় আরিয়ান খানকে ফাঁসানো হয়েছে-বিস্ফোরক তথ্য প্রকাশ্যে

মুম্বইয়ের এক নামকরা ব্যবসায়ীর দাবী আরিয়ান খানকে ইচ্ছাকৃতভাবে এই মাদক মামলায় ফাঁসানো হয়েছে। শাহরুখ পুত্র সরাসরি এই কেসে যুক্ত নন। 

Aryan Khan was framed in NCB drugs case-Mumbai-based businessman makes sensational claim bpsb
Author
Kolkata, First Published Nov 7, 2021, 8:38 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আরিয়ান খান মাদক মামলায় (NCB drugs case) একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে। এবার এক ব্যবসায়ীর (city-based businessman) বিস্ফোরক দাবি চাঞ্চল্য(sensational claim) তৈরি করেছে। এই ব্যবসায়ীর দাবি যদি প্রমাণিত হয়, তবে ঘুরে যেতে পারে আরিয়ান খান মামলার মোড়। মুম্বইয়ের এক নামকরা ব্যবসায়ীর দাবী আরিয়ান খানকে ইচ্ছাকৃতভাবে এই মাদক মামলায় ফাঁসানো হয়েছে(Aryan Khan was framed)। শাহরুখ পুত্র সরাসরি এই কেসে (Mumbai Drug Case) যুক্ত নন। একটি মরাঠি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে এই কথা জানিয়েছেন ব্যবসায়ী বিজয় পাগাড়ে। 

বিজয়ের দাবি বেশ কিছু লোক অর্থ উপার্জনের জন্য এই কেসে আরিয়ান খানকে জড়িয়ে ছিল। এটি একটি পূর্ব পরিকল্পিত অভিযান। তিনি আরও দাবি করেন যে তিনি এই পর্বের সাথে জড়িত ব্যক্তিদের চিনতেন, যার মধ্যে নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর সাক্ষী কিরণ গোসাভি রয়েছে, যার সাথে আরিয়ানের সেলফি ভাইরাল হয়েছিল। 

Aryan Khan was framed in NCB drugs case-Mumbai-based businessman makes sensational claim bpsb

এদিকে, শনিবার সামনে আসে আরেক তথ্য। বিজেপি নেতা মোহিত কাম্বোজ অভিযোগ করেন মহারাষ্ট্রের বেশ কয়েকজন মন্ত্রী শাহরুখ খানের থেকে টাকা আদায় করেছেন। পাশাপাশি তিনি অভিযোগ করে বলেন ন্যাশানালিস্ট কংগ্রেস পার্টির আই প্রোফাইলরা এই মাদক মামলায় জড়িত রয়েছে। এনসিপি নেতা নবাব মালিকসহ একাধিক ব্যক্তি সম্পর্কে তিনি সত্য প্রকাশ করবেন বলেও জানিয়েছেন। 

Weather forecast- কলকাতায় শীতের আমেজ, বইতে শুরু করেছে উত্তুরে হাওয়া

Global Warming-২০৩০ সালের মধ্যে জলের তলায় ডুববে কলকাতা, তালিকায় বড় বড় শহরের নামও

মোহিত কাম্বোজ দাবি করেছেন সুলীন পাটিল নামে এক ব্যক্তি যিনি রাজ্যের প্রাক্তন স্বরাষ্ট্র মন্ত্রী অনিল দেশমুখের ঘনিষ্ট। অনিল এনসিপি নেতা। আরিয়ান মাদক মামলায় ষড়যন্ত্রের মাস্টার মাইন্ড। তিনি আরও বলেন সুনীল পাটিলই শ্যাম ডিসুজাকে ১ অক্টোবর হোয়াটসঅ্যাপ করেছিলেন। সেখানেই তিনি জানিয়েছিলেন ২৭ জন একটি ত্রুজ পার্টিতে অংশ নিচ্ছে। তারা মাদক সেবন করবে। পাটিল শ্যাম ডিসুজাকে বলে দেন নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর কোন কোন ব্যক্তির সঙ্গে এই ব্যাপারে যোগাযোগ করতে হবে। তারপরই ডিসুজা এনসিবি কর্তা ভিভি সি-এর সঙ্গে যোগাযোগ করেন। তারপরই তিনি ক্রুজ মামলা সম্পর্কে বিস্তারিত জানান। ডিসুজাই কিরণ গোসাভিকে এনসিবির সঙ্গে সামঞ্জস্য রেখে কাজ করতে বলেন। 

Aryan Khan was framed in NCB drugs case-Mumbai-based businessman makes sensational claim bpsb

এদিকে, ড্রাগ-অন-ক্রুজ মামলায় এনসিবি আধিকারিকদের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ খতিয়ে দেখতে গঠিত বিশেষ তদন্ত দল (এসইটি) সোমবার মুম্বইতে ফিরে আসবে। এনসিবির ডেপুটি ডিরেক্টর জেনারেল জ্ঞানেশ্বর সিংয়ের নেতৃত্বে পাঁচ সদস্যের এসইটি গঠন করা হয়েছিল। প্রভাকর সাইল এবং অন্যদের অভিযোগের তদন্ত করতে এই এসইটি কাজ করছে। প্রথমেই সাইলের বক্তব্য রেকর্ড করা হবে বলে জানা গিয়েছে। জিজ্ঞাসাবাদ করা ও বয়ান নেওয়া হতে পারে শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানিকেও। উল্লেখ্য কিরণ গোসাভি আরিয়ান খানকে মুক্তি পাইয়ে দেওয়ার নাম করে শাহরুখের ম্যানেজার পূজা দাদলানির কাছ থেকে ৫০ লক্ষ টাকা নিয়েছেন বলে অভিযোগ উঠেছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios