সকাল সকাল জঙ্গি হামলার ঘটনা ঘটল জম্মু ও কাশ্মীরের সোপর জেলার ডাঙ্গারপোড়া এলাকায়। সন্ত্রাসবাদীরা নির্মমভাবে গুলি চালিয়েছে বলে জানা গিয়েছে। আর এই হামলার জেরে গুরুতর ভাবে আহত হয়েছেন একজন শিশুকন্যা-সহ চার জন। জম্মু ও কাশ্মীর পুলিশের তরফে টুইট করে জানানো হয়েছে, নির্মমভাবে গুলি বর্ষণ করেছে সন্ত্রাসবাদীরা।

সন্ত্রাসবাদীদের গুলিতে উসমা জান নামে এক শিশুকন্য়া- সহ আরও তিনজন গুরুতরভাবে আহত হয়েছেন। পুলিশের এক মুখপাত্রের তরফে টুইট করে জানানো হয়েছে, আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে, এবং তাঁরা এখন তাঁরা সুস্থ আছেন বলেই জানিয়েছে পুলিশ। শেষ পাওয়া খবর অনুসারে পুলিশরা গিয়ে উপস্থিত হয়েছেন ঘটনাস্থলে। সেখানে গিয়ে গোটা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে। 

 

অধরা রইল ইতিহাস,তবুও ইসরোকে উৎসাহ যোগাতে শুভেচ্ছাবার্তায় উপচে পড়ল সোশ্যাল মিডিয়া

রাষ্ট্রপতি হতে চায় সে, কিন্তু প্রধানমন্ত্রী কেন নয়, মজার ছলে স্কুল পড়ুয়াকে প্রশ্ন মোদীর

এর আগে গত ২৯ অগাস্ট জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে পরীম পোড়া এলাকায়ে কিছু সন্ত্রাসবাদী গুলি চালায়, যার ফলে একজন সাধারণ মানুষের প্রাণ গিয়েছিল। ইনটেলিজেন্স অফিসারদের কথায়, সন্ত্রাসবাদীরা নাগরিকদের হত্যাকাণ্ড চালিয়ে মানুষের মধ্যে ভীতি প্রদর্শনের চেষ্টা করছে। অগাস্ট মাসে পাক ভিত্তিক সন্ত্রাসবাদী দল লস্কর-ই-তইবা-র দুজন সদস্য বারামুলা জেলার বোনিয়ার সেক্টর থেকে ধরা পড়েছিল।