Asianet News BanglaAsianet News Bangla

আলৌকিক ঘটনা, পরিবারের ৫ মৃত সদস্যের সঙ্গে একই ঘরে তিন দিন বেঁচে ২ বছরের শিশু

স্থানীয় পুলিশ অধিকারিক সঞ্জীব পাতিল জানিয়েছেন, 'আমরা ৫টি মৃতদের উদ্ধার করেছি। ওই বাড়িতে পরিবারের একজন মাত্র সদস্যই জীবিত অবস্থায় ছিল।

Bengaluru 2 year old child rescued from home after 5 family member die by suicide bsm
Author
Kolkata, First Published Sep 18, 2021, 10:03 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এক অতিমর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল সিলিকন সিটি বেঙ্গালুরু। একই পরিবারের পাঁচ মৃত সদস্যদের সঙ্গে দুটি শিশু তিন দিন একটি ঘরে বদ্ধ অবস্থায় ছিল। ওই পরিবারের ২ বছরের একটি শিশুকে উদ্ধার করা হলেও একটি ৯ মাসের শিশু অনাহারে মারা যায়। পচন ধরে যাওয়া দেহগুলি উদ্ধার করেছে পুলিশ। 

স্থানীয় পুলিশ অধিকারিক সঞ্জীব পাতিল জানিয়েছেন, 'আমরা ৫টি মৃতদের উদ্ধার করেছি। ওই বাড়িতে পরিবারের একজন মাত্র সদস্যই জীবিত অবস্থায় ছিল। একটি ২ বছরের শিশু পাঁচ জন মৃতের সঙ্গে টানা দিন বাড়িতে ছিল। একটি ৯ মাসের শিশুও বেঁচে ছিল। কিন্তু উদ্ধার করার আগেই অনাহারে সেই ৯ মাসের শিশুর মৃত্যু হয়।' পুলিশ সূত্রে জানান হয়েছে এই পরিবারের সদস্য এইচ শঙ্কর পাঁচ দিন আগে পারিবারিক অশান্তির জন্য বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন। তিনি বাড়ি ফিরে এক করুণ পরিস্থিতির মুখোমুখি হন। 

Covid 19: উৎবসের মরশুমেই কি তৃতীয় তরঙ্গ, অক্টোবর-নভেম্বরে করোনা সংক্রমণ বাড়বে বলে আশঙ্কা

ভগবানের আপন দেশই রহস্যে মোড়া, এক আজব গ্রাম যেখানে মায়েরা যমজ সন্তান প্রসব করে

Viral Video: একা একা ৪ বছরের শিশু যাচ্ছে সিটিস্ক্যান করাতে, করোনা রুখতে কঠোর চিন সরকার

এইচ শঙ্কর এই পরিবারের সদস্য। পারিবারের বিবাদের কারণে প্রবল রেগে গিয়ে বাড়ি ছেড়ে চলে যায়। তাঁর মেয়ের সঙ্গে শ্বশুরবাড়ির সদস্যদের ঝামেলা চলছি দীর্ঘদিন ধরেই। মেয়েকে শ্বশুরবাড়ির লোকজন মেনে নিতে রাজি ছিল না। এই ঝামেলার আঁচ পড়েছিল শঙ্করের বাড়িতেও। সেই কারণে তিনি রেগে গিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। কিন্তু বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পরে পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন। সেই সময় পরিবারের কোনও সদস্যই তাঁর ফোন ধরেনি। তাতেই তিনি বুঝতে পারেন কোনও গন্ডোগোল হয়েছে। তাই প্রায় পাঁচ দিন পরে তিনি বাড়ি ফিরে আসেন। তখনই দেশের তাঁর স্ত্রী ২৭ বছরের ছেলে আর দুই মেয়ে শিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পরিবারের চার সদস্যের আত্মহত্যা ও ৯ মাসের শিশুর অনাহারের মৃত্যু নিশ্চিত করেছে পুলিশ। 

পুলিশ জানিয়েছেন এই ঘটনায় রীতিমত শোকস্তব্ধ এইচ শঙ্কর। একমাত্র নাতনি বেঁচে রয়েছে। যদিও আলৌকিকভাবে তাঁর ২ বছরের নাতনি বেঁচে গেছে বলেও পুলিশ জানিয়েছে। উদ্ধার হওয়া ছোট্ট শিশুর মেডিক্যাল চেকআপের জন্য তাঁকে হাসপাতালে পাঠান হয়েছে।

Follow Us:
Download App:
  • android
  • ios