Asianet News Bangla

'মস্তিষ্কহীন যুবরাজ', এবার আর হিন্দি নয় রাহুলকে ইতালির ভাষায় তীব্র আক্রমণ বিজেপির


বিজেপি নেতা গিরিরাজ সিং-এর নিশানায় রাহুল গান্ধী।কেন্দ্রীয় মন্ত্রী ইতালিয় ভাষায় তীব্র আক্রমণ করেন কংগ্রেস নেতাকে। 

bjp leader Giriraj Singh says Rahul Gandhi is brainless in Italian language bsm
Author
Kolkata, First Published Jul 20, 2021, 11:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কেন্দ্রীয় গ্রামোন্নয়ন মন্ত্রী গিরিরাজ সিংএর নিশানায় আবারও কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এবার বিজেপি নেতা গিরিরাজ সিং অবশ্য রাহুল গান্ধীর উদ্দেশ্যে কোনও হিন্দি মন্তব্য ছুঁড়ে দেননি। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে বিজেপি নেতা ইতালির ভাষায় রাহুল গান্ধীকে আক্রমণ করে 'মস্তিষ্কহীন' বলেছেন। 

সোশ্যাল মিডিয়ায় বার্তায় বেশ কতগুলি ইতালিয় শব্দ ইংরেজিতে লিখেছেন কেন্দ্রীয় মন্ত্রী। সেখানে তিনি বলেছেন দ্বিতীয় তরঙ্গে অক্সিজেন ঘাটতিতে কোনও মৃত্যু হয়নি। তিনি আরও বলেছেন যুবরাজের তখন মস্তিষ্কের অভাব ছিল। তাই তিনি এটি বুঝতে পারেননি। একই সঙ্গে গিরিরাজ সিং রাহুল গান্ধীকে বলেছেন কংগ্রেসের দখলে থাকা রাজ্যগুলি সংশোধিত তালিকা জমা দিতে পারে। কিন্তু ততক্ষণ যেন রাহুল গান্ধী আর মিথ্য কথা না বলেন। গিরিরাজ সিং আবারও রাহুল গান্ধীর সঙ্গে তাঁর মাকেও আঘাত করতে চেয়েছেন।  কারণ জন্মসূত্রে সনিয়া গান্ধী ইতিলীয়। 

Pegasus: অভিষেকের অফিসের কল রেকর্ড নিয়ে শুভেন্দুর মন্তব্য, জ্ঞিজ্ঞাসাবাদের দাবি কুণালের

কোভিড ১৯ মহামারি রাজনীতর বিষয় নয়, স্পষ্ট করে বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

রাহুল গান্ধী এদিনও সোশ্যাল মিডিয়ায় পিটিআই একটি প্রতিবেদন শোয়ার করেছেন। সেখানে তিনি লিখেছিলেন অক্সিজেনই শুধু কম নয়। সত্য আর সংবেদনশীলতারও অভাব রয়েছে। সেদিনও ছিল আরও রয়েছে। তারপরই কেন্দ্রীয় মন্ত্রী রাহুল গান্ধীর উদ্দেশ্যে ইতালিয় ভাষায় আক্রান্ত  শানান। 

উপহারে ১ হাজার কেজি মাছ- ১০টি ছাগল, মেয়েকে ভালোবাসার এক অন্য ধরনের নজির দেখালেন এই বাবা

কেন্দ্র মঙ্গলবারই রাজ্যসভায় জানিয়েছে দ্বিতীয় তরঙ্গের সময় অক্সিজেনের অভাবে মৃত্যুর কোনও ঘটনা ঘটেনি। তরল মেডিক্যাল অক্সিজেনের চাহিদা অভূতপূর্ব বৃদ্ধি পেয়েছিল। যা প্রথম তরঙ্গকেও ছাড়িয়ে গিয়েছিল। কেন্দ্র রাজ্যগুলিকে অক্সিজেন সরবরাহ করতে গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছে বলেও জানিয়েছেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী। 

Follow Us:
Download App:
  • android
  • ios