Asianet News Bangla

Pegasus: অভিষেকের অফিসের কল রেকর্ড নিয়ে শুভেন্দুর মন্তব্য, জ্ঞিজ্ঞাসাবাদের দাবি কুণালের

তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের অফিসের কল রেকর্ড রয়েছে তাঁর কাছে। বিজেনে নেতা শুভেন্দু অধিকারীর এই মন্তব্যের পরেই আসরে নেমেছে তৃণমূল কংগ্রেস। তাঁকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের দাবি জানিয়েছেন কুণাল ঘোষ। 

suvendu adhikaris remarks on abhishek banerjees phone record tmc demands interrogation bsm
Author
Kolkata, First Published Jul 20, 2021, 8:51 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এই রাজ্যের রীতিমত বড় আঁচ ফেলতে চলেছে ইজরায়েলের সফটওয়ার পেগাসাস। কারণ সম্প্রতী পূর্ব মেদিনীপুরের একটি জনসভায় বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেছিলেন 'ভাইপোর অফিস থেকে কল করা প্রত্যেকের কল রেকর্ড রয়েছে।' পেগাসাস প্রজেক্ট মিডিয়া রিপোর্ট সামনে আসার পর থেকে যা নিয়ে যথেষ্ট সরগরম রাজ্যরাজনীতি। কারণে একটি প্রতিবেদনে বলা হয়েছে হ্যাক করার জন্য দেওয়া হয়েছিল তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের ফোন নম্বরও।  শুভেন্দুর মন্তব্য আর পেগাসাস রিপোর্ট- এই দুই মিলেয়ে চার করতে বেশিক্ষণ সময় নেননি তৃণমূল নেতারা। শুভেন্দু অধিকারীর এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে তাঁকে জিজ্ঞাসাবাদ করার দাবি জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। 

সোমবার তমলুকের একটি জনসভায় শুভেন্দু অধিকারী বলেছিলেন ভাইপোর অফিস থেকে যাঁরা ফোন করেন তাঁদের প্রত্যেকের কল রেকর্ড রয়েছে তাঁর কাছে। তিনি সতর্ক হওয়ার ও কথা বলেছেন। তারপরই তিনি বলেন, 'আপনার কাছে যদি রাজ্য সরকার থাকে তবে আমাদের কাছে রয়েছে কেন্দ্রীয় সরকার।'বিজেপি নেতার এই  মন্তব্য সোশ্যাল মিডিয়া কার্যত  ভাইরাল হয়ে গেছে।  শুভেন্দু অধিকারীর এই মন্তব্যের পরই আসরে নামেন কুণাল ঘোষ। তৃণমূল কংগ্রেসের মুখপাত্র সোশ্যল মিডিয়ায় বার্তা দেন। তবে তিনি অবশ্য শুভেন্দু অধিকারীর নাম লেখেননি। পরিবর্তে লিখেছেন LOP(এলওপি)। এলওপি-র অর্থ লিডার অব অপোজিশান। কিন্তু কুণাল ঘোষের কথায় লিমিটলেস অপরচুনিস্ট। 

Pegasus Issue: রাজভবনের সামনে ফোন ভেঙে প্রতিবাদ কংগ্রেসের, পুলিশের সঙ্গে ধ্বস্তাধ্বস্তি

কুণাল ঘোষ সোশ্যাল মিডিয়ায় তাঁর বার্তায় বলেছেন, প্রকাশ্যে বলছে ওর কাছে তৃণমূল নেতার দফতরের ফোনকল লিস্ট, রেকর্ডিং রয়েছে। এটা আড়ি পাতার প্রমাণ। মমতা বন্দ্যোপাধ্যায় আর অভিষেক বন্দ্যোপাধ্যায়েক কাছে আর্জি জানিয়েছেন জিজ্ঞাসাবাদ করে গোটা ঘটনা প্রকাশ্যে আনার। 

উপহারে ১ হাজার কেজি মাছ- ১০টি ছাগল, মেয়েকে ভালোবাসার এক অন্য ধরনের নজির দেখালেন এই বাবা

করোনা মহামারি চ্যালেঞ্জ, স্বাস্থ্য পরিকাঠামোকে ঢেলে সাজাতে ৪০ হাজার কোটি টাকা বরাদ্দ

 বাংলার বিধানসভা নির্বাচনের সময় তৃণমূল কংগ্রেসের ভোট কুশলী হিসেবে দায়িত্ব প্রাপ্ত ছিলেন প্রশান্ত কিশোর। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁরও ফোন হ্যাক করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। প্রশান্ত কিশোর জানিয়েছেন তিনি চার বার ফোন নম্বর পরিবর্তন করেছেন। কিন্তু তারপরেও তাঁর ফোন হ্যাক করা হয়েছে। পেগাসাস রিপোর্ট সামনে আসার পরেই শুভেন্দু অধিকীরার এই মন্তব্য রাজরাজনীতির পরিস্থিতি আরও উত্তপ্ত করবে বলেও মনে করেছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। 

Follow Us:
Download App:
  • android
  • ios