Asianet News Bangla

উপহারে ১ হাজার কেজি মাছ- ১০টি ছাগল, মেয়েকে ভালোবাসার এক অন্য ধরনের নজির দেখালেন এই বাবা

মেয়েকে ভালোবেসে বাবা তাঁর বাড়িতে পাঠালেন বিশাল উপহার সামগ্রী। প্রথা মেনেই নাকি এই বিশাল আয়োজন করা হয়েছিল। যা দেখে পাড়াপ্রতিবেশীর চোখ কপালে উঠেছে।

viral new of Andhra Pradesh dad who gifts newlywed daughter 1000kg fish and 10 goats bsm
Author
Kolkata, First Published Jul 20, 2021, 4:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একেই বোধহয় বলে কন্যাপ্রেম। বাবার পাঠানো তত্ত্ব দেখে চোখ কপালে উঠেছে মেয়ের শ্বশুরবাড়ির। একই অবস্থা প্রতিবেশীদেরও । আর সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  অন্ধ্র প্রদেশের প্রাচিন ঐতিহ্য অনুযায়ী আষাঢ় মাস খুবই শুভ। আর এই মাসে মেয়ের শ্বশুরবাড়িতে উপহার পাঠানও প্রাচিন রীতি। সেই রীতি মেনে পাঠান বিশাল তত্ত্বই মন কেড়ে নিয়েছে অনেকের। প্রায় গোটা অন্ধ্র প্রদেশজুড়ে তা আলোচনার বিষয় বস্তুও। ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদনে বলা হয়েছে সদ্যবিবাহিত কন্যা তাঁর বাবার কাছ থেকে মাছ, মিষ্টি, শাকসবজিসহ প্রচুর উপহার পেয়েছেন।

বিয়ের পিঁড়িতে কনেকে দেখে ভ্যাবাচ্যাকা খেল বর, তারপর কী হল জানতে দেখুন ভাইরাল ভিডিওটি 

'বড় লক্ষ্যে এগিয়ে যাও', মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন মুখ্যমন্ত্রী মমতার

সদ্যোবিবাহিত মেয়ের বাড়িতে তাঁর বাবা ভালোবেসে কী কী পাঠিয়েছে তার তালিকাটা একবার দেখে নিন।বাবা পাঠিয়েছেন ১ হাজার কেজি ওজনের একটি মাছ। ১ হাজার কেজি শাকসবজি, ২৫০ কেজি চিংড়ি, ২৫০ কেজি রেশন, যার মধ্যে রয়েছে চাল ডাল প্রায় সবকিছুই। ২৫০ কেজি মিষ্টি, ৫০টি মুরগি আর ১০টি ছাগল। এছাড়াও রান্না করা খাবার পাঠান হয়েছে বলেও প্রতিবেশীরা জানিয়েছেন।  এগুলি পাঠানোর জন্য দু-তিনটে ছোটা হাতিও বুক করেছিলেন বাবা। ভিডিওতে দেখা বাড়িতেও রীতিমত এলাহী আয়োজনের ছবিও ধরা পড়েছে। যা সাধারণ যজ্ঞীবাড়িকেও হার মানায়। 

সাবধান! ভুল করেও বেনামী লিঙ্কে ক্লিক নয়, পেগাসাস থেকে সাবধান হওয়ার পরামর্শ সাইবার বিশেষজ্ঞর

অন্ধ্র প্রদেশের রাজমন্দ্রির বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী বাতুলা বলরাম কৃষ্ণ পুদুচেরিতে তাঁর মেয়েকে কাছে এই বিশাল উপহার সামগ্রী পাঠিয়েছিলেন। কন্যা প্রত্যুষা বিয়ে হয়েছে ইয়ানামের বিশিষ্ট ব্যবসায়ীর পবন কুমারের সঙ্গে। তবে এই বিশাল আয়োজন নিয়ে রীতিমত আলোচনাও শুরু হয়েছে দুই পক্ষের আত্মীয়দের মধ্যেই। তবে বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ বাবা। তাঁর কাছে সন্তান স্নেহই বড়। এই উপহার তুচ্ছ। 

Follow Us:
Download App:
  • android
  • ios