উত্তর প্রদেশে বিজেপি নেতাকে গুলি করে হত্যা করল দুষ্কৃতীরা।  আজ সকালে প্রাতঃভ্রমণে গিয়েছিলেন সঞ্জয় খোখের। তখনই তাঁকে নিশানা বানায় দুষ্কৃতীরা। একটি মাঠের মধ্যে থেকে উদ্ধার হয় তাঁর রক্তাক্ত দেহ। হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। 

ভাগপত জেলের প্রাক্তন জেলা সভাপতি ছিলেন সঞ্জয় খোখের। পুলিশ জানিয়েছেন তিন জন দুষ্কৃতী তাঁক লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালিয়েছিল। গুলিতে প্রায় ঝাঁঝরা হয়ে গিয়েছিল তাঁর দেহ। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 

৪ বছর পর ঘুম ভেঙেছে মাউন্ট সিনাবাং-এর, আগ্নেয়গিরির ভয়ঙ্কর ভিডিও দেখুন ..

ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদুত্যনাথ। পাশাপাশি ২৪ ঘণ্টার মধ্যেই দুষ্কৃতীদের গ্রেফতারের নির্দেশও দিয়েছেন তিনি । বাগপাতের পুলিশ প্রধান অজয় কুমার জানিয়েছেন, প্রাথমিক তদন্ত শুরু হয়েছে। বেশ কয়েকজনকে চিহ্নিত করা হয়েছে। তিনি জানিয়েছেন ব্যক্তগত শক্রুতার জেরেই এই হত্যা সংঘটিত হয়েছে বলেই মনে করছেন তদন্তকারী আধিকারিকরা। 

প্রিয়াঙ্কার উদ্যোগে রাহুলে বাসভবনেই শচীনের প্রত্যাবর্তন, প্রথম বৈঠকেই বাজিমাত রাগার ...

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ বাগপত এলাকায় ক্রমশই বাড়ছে দুষ্কৃতীরাজ। সম্প্রতি বেশ কয়েকটি খুনের ঘটনা ঘটেছে। গত মাসে দেশপাল খোকর নামে স্থানীয় জাতীয় লোকদল এক নেতাকেও গুলি করে হত্যা করা হয়েছিল। 
 

কোভ্যাক্সিনের ক্ষেত্রে কোনও তাড়াহুড়ো নয়, ভারত বায়োটেকের কর্তা জানিয়েছেন সুলভ মূল্যেই মিলবে করোনা ট...