Asianet News BanglaAsianet News Bangla

তৃণমূলের লক্ষ্যে গোয়া জয় এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরতে চলেছেন বলিউড অভিনেত্রী বর্ষা উসগাঁওকার

ভিনরাজ্যে শক্তিবিস্তারে নেমেছে তৃণমূল কংগ্রেস।  ত্রিপুরা অসমের পর এবার তাঁদের লক্ষ্যে গোয়া। ইতিমধ্যে এই রাজ্য থেকে একের পর এক নেতারা সেখানে গিয়ে প্রচার ও শুরু করেছেন। তৃণমূলের উপর আস্থা রাখতে শুরু করেছেন গোয়ার বেশ কিছু জনপ্রিয় মুখ। এবার সেই গুঞ্জনে নাম লেখালেন বর্ষা উসগাঁওকার। 
 

Bollywood actress Barsha Usgaonkar may join tmc in goa
Author
Kolkata, First Published Oct 26, 2021, 1:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গোয়ায় ক্রমশ শক্তিশালী হয়ে উঠছে তৃণমূল। বলিউডের অন্দরের অভিনেতা অভিনেত্রীরা একের পর এসে সমর্থন জানাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee)। ইতিমধ্যেই কয়েকটি নাম বেশকিছুদিন ধরেই ঘুরপাক খাচ্ছে। যার মধ্যে আছে নাফিসা আলি সোধি (Nafisa Ali Sodhi), লাকি আলি (Lucky Ali), রেমো ফার্নান্ডেজের (Remo Fernandez) নাম। ইতিমধ্যেই নাফিসা ও লাকি আলির সাথে দেখা করেছেন তৃণমূল সাংসদ ডেরেক'ও ব্রায়েন (Derek O'Brien)। এবার আরও এক বলিউড তারকা এবং সেইসঙ্গে গোয়ার জনপ্রিয় মুখ শীঘ্রই যোগ দিতে চলেছেন তৃণমূলে বলে শুরু হয়েছে ঘর জল্পনা। 

আরও পড়ুন- কর্পোরেট বা বেসরকারি ক্ষেত্রে অভিজ্ঞতা থাকলেই খুলবে নবান্নের দরজা চাকরির ক্ষেত্রে বিরাট ঘোষণা মুখ্যমন্ত্রীর

সূত্রের খবর, গোয়া তৃণমলের সঙ্গে গাঁটছড়া বাঁধতে পারেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বর্ষা উসগাঁওকার (Barsha Usgaonkar)। শোনা গেছে, এই বিষয়ে না কি বর্ষার সঙ্গে এককালীন কথাবার্তাও হয়ে গেছে তৃণমূলের। চলতি সপ্তাহেই ২৮ তারিখ গোয়া সফরে যাচ্ছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সম্ভবত, সেইদিনই তৃণমূলে যোগদান করতে পারেন বর্ষা উসগাঁওকার (Barsha Usgaonkar)। বর্ষা তৃণমূলে যোগ দিলে গোয়ায় তা তৃণমূলের জন্য ভালো হবেই বলে ধারণা অনেকের।  তবে শুধু দল নয়, এক্ষেত্রে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বর্ষাকেও ভালো দায়িত্ব দেওয়া হতে পারে এমন কথাও শোনা গেছে।

আরও পড়ুন- ম্যালেরিয়ায় আক্রান্ত রাজ্যপাল জগদীপ ধনখড়, চিকিৎসা চলছে দিল্লিতে

বর্ষা উসগাঁওকর (Barsha Usgaonkar) রাজনৈতিক পরিবারেরই অংশ।  কারণ তাঁর বাবা অচ্যুত কে এস উসগাঁওকর গোয়ার মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টির প্রতিষ্ঠাতা। পূর্বে ২০১৭ সালে বর্ষা রাজ ঠাকরের (Raj Thakrey) পার্টি মহারাষ্ট্র নবনির্মাণ সেনার হয়ে প্রচার করেছিলেন। ৬৫% হিন্দু ভোটার সম্বলিত রাজ্য গোয়াতে বর্ষার মতো হিন্দু মুখ রাজনৈতিক ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে বলেই ধারণা অনেকের। 

আরও পড়ুন- Amit Shah: সীমান্তের শেষ গ্রামে অমিত শাহ, সেনা জওয়ানদের পরিবারের পাশে থাকার আশ্বাস

 

Follow Us:
Download App:
  • android
  • ios