Asianet News BanglaAsianet News Bangla

Viral Video: বিয়ের অনুষ্ঠান চলাকালীনই ঢুলছেন কনে, ভাইরাল ভিডিও

বিয়ে বাড়ি মানেই এখন আনন্দ, ঠাট্টা। একটা বড় উৎসব যেন। কয়েকটা দিন পরিবারের সদস্যদের একসঙ্গে মিলিত হওয়া। আর সেই অনুষ্ঠানে অনেক সময়ই কিছু না কিছু মজার মুহূর্ত ক্যামেরাবন্দী হয়ে যায়।

Bride sleeping while wedding rituals happen watch viral video bmm
Author
Kolkata, First Published Dec 21, 2021, 10:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিয়ে (Marriage) নিয়ে সবার মনেই একটা স্বপ্ন (Dream) থাকে। আর তারপর যখন সেই দিনটা কাছে চলে আসে তখন যেন মাথায় কিছুই আসে না। সব যেন কেমন গুলিয়ে যায়। আর জন্য প্রস্তুতিও চলে অনেক দিন ধরে। এই সবকিছুকে কেন্দ্র করে অনেকের শরীরেই ভর করে ক্লান্তি। ঠিক তেমনই ক্লান্তি ভর করেছিল এক কনের চোখে। চোখ আর কিছুতেই খুলে রাখতে পারছিলেন না তিনি। তাই মনের কথা শুনে ঘুম দিলেন বিয়ের সিংহাসনে বসেই। আর সেই ছবই ক্যামেরাবন্দী করলেন কনের আত্মীয়রা। 

বিয়ে বাড়ি মানেই এখন আনন্দ, ঠাট্টা। একটা বড় উৎসব যেন। কয়েকটা দিন পরিবারের সদস্যদের একসঙ্গে মিলিত হওয়া। আর সেই অনুষ্ঠানে অনেক সময়ই কিছু না কিছু মজার মুহূর্ত ক্যামেরাবন্দী হয়ে যায়। মুঠোফোনের যুগে এরপর সঙ্গে সঙ্গে তা পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায় (Social Media)। আর কে দেখে! মজার সেই ভিডিও মুহূর্তে ভাইরাল। তেমনই একটি বিয়েবাড়ির মজার ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে।  

 

 

ভিডিওতে দেখা গিয়েছে, পরনে বিয়ের সাজ। মুখে চড়া মেকআপ (Makeup)। বিয়ের সিংহাসনে এক পায়ের উপর আর এক পা তুলে বসে রয়েছেন। আর তাঁর ঠিক পাশেই দাঁড়িয়ে রয়েছেন বর। তাঁর গলায় রয়েছে টাকার মালা। সেখানে বিয়ের কোনও কোনও আচার অনুষ্ঠান পালন করা হচ্ছিল। আর ঠিক সেই সময় আর চোখ টেনে রাখতে পারছিলেন না কনে। অনেক চেষ্টা করেও তাঁর ঘুম কিছুতেই কাটছিল না। রীতিমতো ক্লান্ত হয়ে পড়েছিলেন। আর সেই কারণে ওই সিংহাসনে বসে সবার সামনেই দিব্যি ঘুম দিলেন তিনি। রীতিমতো ঢুলতে দেখা গিয়েছে তাঁকে। আর সেই মুহূর্তের ভিডিও ক্যামেরা বন্দী করে নিয়েছেন তাঁর আত্মীয়রা। সেটা অবশ্য টেরই পাননি তিনি। পাবেনই বা কীভাবে, তিনি তো তখন ঘুমে মগ্ন ছিলেন। 

ইনস্টাগ্রামে Battered Suitcase নামে একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে। ভাইরাল হওয়া এই ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, সকাল ৬টা ৩০মিনিট সময় হয়ে যাওয়ার পরেও চলছে বিয়ের অনুষ্ঠান। রাতভর চলেছে আচার-অনুষ্ঠান, রীতি-নীতি পালন। স্বভাবতই এত ধকল, পরিশ্রমে ক্লান্ত হয়ে ঘুমিয়েই পড়েছেন বিয়ের কনে। আর এই ভিডিও ভাইরাল হওয়ার পরই তা মন ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের। কনের এই অবস্থা দেখে কষ্ট পেয়েছেন অনেকেই। তাঁদের মধ্যে অনেকেই বলছেন, বেচারা ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে।

সত্যিই তো বিয়ে নিয়ে মেয়েদের মনে হাজার স্বপ্ন থাকলেও ওই দিন পালন করতে হয় হাজারটা নিয়ম। এক একটি সম্প্রদায়ের এক এক ধরনের নিয়ম রয়েছে। আর সেই নিয়ম পালন করতে করতেই রীতিমতো ক্লান্ত হয়ে পড়েন মেয়েরা। বিয়ের অনুষ্ঠান শুরু হয় ভোর রাত থেকেই। তারপর তা চলতে থাকে রাত পর্যন্ত। এই সময়ে এক মুহূর্তের জন্যও বিশ্রাম নিতে পারেন না কনেরা। আর সারারাত ধরে বিয়ের অনুষ্ঠান চললে শরীর তো ক্লান্ত হবেই। সেই কারণেই আচার অনুষ্ঠানের মাঝেই ঘুম দিয়েছেন এই কনে। তবে কনের সমালোচনা কেউ করেননি। বরং নেটিজেনদের সবারই এই ভিডিওটি বেশ মিষ্টি লেগেছে। কমেন্ট বক্সে সেকথাই জানিয়েছেন তাঁরা।

Follow Us:
Download App:
  • android
  • ios