চলতি বছর দিল্লি হিংসার ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িয়ে ছিল এমন ২০ জনকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছে দিল্লি পুলিশ। তাদের সম্পর্কে এখনও পর্যন্ত কোনও তথ্য না পেয়ে অবশেষে তাদের ছবি প্রকাশ করেছে দিল্লি পুলিশ।  দিল্লি পুলিশের অভিযোগ ২০ জন অগ্নি সংযোগ, গুলি চালানো অথবা পাথর ছোঁড়ার মত অপরাধের সঙ্গে যুক্ত ছিল। দীর্ঘ দিন ধরেই এজের খোঁজে  তল্লাসি চালান হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত অভিযুক্তদের সম্পর্কে কোনও বিস্তারিত তথ্য নেই পুলিশের হাতে। আর সেই কারণেই ২০ জনের ছবি প্রকাশ করা হয়েছে। 

দিল্লি পুলিশ জানিয়েছেন ছবিথে থাকা দুষ্কৃতীদের সন্ধান দিতে পারলে অথবা তাদের সম্পর্কে কোনও তথ্য দিতে পারলে পুরষ্কার দেওয়া হবে সংশ্লিষ্ট ব্যক্তিদের। দিল্লি পুলিশের পক্ষ থেকে জানান হয়েছে হিংসার দিনগুলিতে অভিযুক্তদের কার্যকলাপ মূলত চাঁদবাগ এলাকায় সীমাবদ্ধ ছিল। তারা মূলত  উত্তর পূর্ব দিল্লির হিংসার ঘটনায় জড়িত ছিল। চলতি বছর ২৪ ফেব্রুয়ারি চাঁদবাগ এলাকায় বিক্ষোভ দেখায় একদল বিক্ষুব্দ মানুষ। বিক্ষোভকারীদের হামলা প্রাণ যায় দিল্লি পুলিশের প্রধান কনস্টেবলের। পুলিসের দাবি সেই সময় এই ২০জন দুষ্কৃতীই উপস্থিত ছিল চাঁদবাগ এলাকায়। যেখানে তারা তাণ্ডব চালাচ্ছিল। 

টিকা তৈরিতে গোলমাল, তবে কি অনিশ্চিত হয়ে গলে অক্সফোর্ড-অ্যাস্ট্রোজেনেকার প্রতিষেধক ...

অডিও ক্লিপ বিতর্ক, আবারও কোপ পড়ল লালুপ্রসাদ যাদবের ওপর ...

চাঁদবাদের হিংসা প্রাণ কেড়ে নিয়েছিল ডিসিপি অমিত শর্মার। এসিপি অনুজ কুমারের ওপরেও হামলা চালান হয়েছিল।  দিল্লি হিংসায় হেড কনস্টেবেলের মৃত্যুর পর থেকেই ২০ জন অভিযুক্ত পলাতক বলেই দাবি করেছে প্রশাসন। আর সেই কারণেই অভিযুক্তদের পোস্টার লাগিয়ে সন্ধান করা হচ্ছে।