Asianet News BanglaAsianet News Bangla

বাড়ি থেকে চুরি ১৭ লক্ষের চকলেট, পরে রইলো অন্যান্য দামী জিনিসপত্র

লখনউয়ের কাছে চিনহাট এলাকার একটি গোডাউন থেকে ১৭ লক্ষ টাকা মূল্যের ক্যাডবেরি চকোলেট বারগুলির প্রায় ১৫০ টি কার্টন চুরি হওয়ার পরে, উত্তরপ্রদেশ পুলিশ চুরির বিষয়ে একটি এফ আই আর নথিভুক্ত করেছে।

Chocolates worth 17 lakhs were stolen from the house other valuables were left behind anbsd
Author
First Published Aug 18, 2022, 8:00 AM IST

লখনউয়ের কাছে চিনহাট এলাকার একটি গোডাউন থেকে ১৭ লক্ষ টাকা মূল্যের ক্যাডবেরি চকোলেট বারগুলির প্রায় ১৫০ টি কার্টন চুরি হওয়ার পরে, উত্তরপ্রদেশ পুলিশ চুরির বিষয়ে একটি এফ আই আর নথিভুক্ত করেছে। গোডাউনটি আগে ক্যাডবেরি ডিস্ট্রিবিউটর রাজেন্দ্র সিং সিধুর বাড়ি ছিল যিনি সম্প্রতি গোমতী নগরের একটি অ্যাপার্টমেন্টে স্থানান্তরিত হয়েছেন।লখনউয়ের চিনহাটের দেবরাজি বিহার এলাকায় সেই বাড়িতে চোরেরা টাকা ও অন্যান্য জিনিসপত্রে হাত পর্যন্ত দেয়নি। বরং নিয়ে গিয়েছে চকলেট। যে চকলেটের মূল্য প্রায় ১৭ লক্ষ টাকা। সিধু বলেছেন যে তিনি চিনহাট থানায় একটি এফআইআর দায়ের করেছেন এবং চুরির বিষয়ে স্থানীয়দের যে কোনও তথ্য জানা থাকলে তা পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেছেন।চিনহুট থানার পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩৮০ নং ধারায় মামলাটি নথিভুক্ত করেছে।সোমবার ও মঙ্গলবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।


'আমরা চিনহাট থানায় একটি এফআইআর দায়ের করেছি। যদি কারও কোনও ইনপুট থাকে তবে দয়া করে আমাদের গাইড করুন, ' রাজেন্দ্র সিং সিধু বলেছেন।
এফআইআর-এ, সিধু বলেছেন যে তিনি তার চিনহাটের বাড়িটিকে চকলেটগুলি সংরক্ষণের জন্য একটি গোডাউন হিসাবে ব্যবহার করতেন এবং মঙ্গলবার এক প্রতিবেশীর কাছ থেকে ফোন পেয়ে তিনি জানতে পেরেছিলেন যে গোডাউনের দরজাটি ভেঙে গেছে।পুরোনো বাড়িতে পৌঁছে ডিস্ট্রিবিউটর দেখতে পান পুরো গোডাউন খালি এবং সি সি টিভি ক্যামেরাও চোরেরা নিয়ে গেছে। তিনি পুলিশকে জানিয়েছিলেন যে প্রতিবেশীদের একজন রাতে একটি পিক-আপ ট্রাকের শব্দ শুনতে পেয়েছিলেন কিন্তু তিনি ভেবেছিলেন যে সিধুই হয়ত কিছু স্টক নিয়ে যেতে এসেছেন। তার বক্তব্য থেকে আশঙ্কা করা হচ্ছে যে চোরেরাই চুরি করা চকলেট নিয়ে যাওয়ার জন্য ট্রাকটি ব্যবহার করে থাকতে পারে।

আরও পড়ুনঃ 

বিমান যাত্রায় পরতে হবে মাস্ক, করতে হবে স্যানিটাইজার, যাত্রীদের জন্য নয়া নির্দেশিকা ডিজিসিএ-র

ঘোষিত হলে আইসিসির নয়া এফটিপি, দেখে নিন ২০২৭ সাল পর্যন্ত টিম ইন্ডিয়ার সূচি

বিজয় দেবেরকোন্ডার বাড়ির পুজোয় অতিথি হলেন অনন্যা পান্ডে

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, কিছু সূত্রের জন্য পুলিশ এলাকায় থাকা অন্যান্য সিসিটিভি ক্যামেরার ফুটেজ স্ক্যান করছে। ঘটনাটি সোমবার এবং মঙ্গলবার মধ্যবর্তী রাতে ঘটেছিল এবং চিনহুট থানার সীমানায় একটি চকলেট প্রস্তুতকারকের গোডাউন হিসাবে ব্যবহৃত একটি বাড়ি থেকে চকলেট চুরি হয়েছিল। চুরি হওয়া চকলেটের মূল্য প্রায় ১৭ লক্ষ টাকা। পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চোর ধরার চেষ্টা করছে। কিন্তু এখনও পর্যন্ত কেউ ধরা পড়েনি। গোডাউনে থাকা সি সি টিভি ক্যামেরা গুলোও চোরেরা চুরি করে নিয়ে গেছে।

Follow Us:
Download App:
  • android
  • ios