Asianet News BanglaAsianet News Bangla

অসম বন্যায় ২৫ লক্ষ টাকা সাহায্য, তাও কেন আমির খানকে নিষেধ হেমন্ত বিশ্ব শর্মার?

সূত্র মারফত জানা গিয়েছে, মিস্টার খান তাঁর সিনেমার প্রচারের জন্য ১৪ অগাস্ট গুয়াহাটি যেতে চেয়েছিলেন। তবে, মুখ্যমন্ত্রীর অনুরোধ রেখে তিনি এখন ১৬ অগাস্ট আসাম সফর করবেন বলে মনে করা হচ্ছে। 

CM Himanta Biswa Sarma asked actor Aamir Khan to postpone his Assam Visit ANBSS
Author
Kolkata, First Published Aug 12, 2022, 6:46 PM IST

বলিউডে রিলিজ করেছে সুপারস্টার আমির খানের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’। সিনেমাটির প্রচারের জন্য ভারতের বিভিন্ন রাজ্যে সফর করছেন অভিনেতা। অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা আজ জানিয়েছেন যে, মিস্টার আমির খান চলতি সপ্তাহে অসম সফর করতে চেয়েছিলেন, কিন্তু যেহেতু দেশের ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে অসম রাজ্যে ১৩ আগস্ট থেকে 'হর ঘর তিরঙ্গা' উৎসবের উদ্যোগ নেওয়া হয়েছে, তাই তিনি আমির খানকে তাঁর প্রস্তাবিত সফর পরবর্তী তারিখে পিছিয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছেন।


সূত্র মারফত জানা গিয়েছে, মিস্টার খান তাঁর সিনেমার প্রচারের জন্য ১৪ অগাস্ট গুয়াহাটি যেতে চেয়েছিলেন। তবে, মুখ্যমন্ত্রীর অনুরোধ রেখে তিনি এখন ১৬ অগাস্ট আসাম সফর করবেন বলে মনে করা হচ্ছে।


"আমির খান এখানে আসতে চেয়েছিলেন এবং আমার সাথে কথাও বলতে চেয়েছিলেন। কিন্তু, যেহেতু এবারের মূল লক্ষ্য স্বাধীনতা দিবস পালন এবং হর ঘর তিরঙ্গা উদ্যোগ, সেই লক্ষ্যকে আমরা স্তিমিত করে দিতে চাইনি। তাই আমি আমির খানকে তাঁর সফরের তারিখ পিছিয়ে দেওয়ার জন্য অনুরোধ করেছি এবং তাঁকে স্বাধীনতা দিবসের পরে আসার জন্য অনুরোধ করেছি", গুয়াহাটিতে সাংবাদিকদের জানিয়েছেন হেমন্ত শর্মা।

তিনি আরও যোগ করেছেন যে, তাঁরা প্রায়ই ফোনে একে অপরের সঙ্গে কথা বলেন, তাই তিনি যখনই আমিরকে আমন্ত্রণ জানাবেন, তখনই অভিনেতা অসমে আসবেন। সূত্রের খবর, হেমন্ত বিশ্ব শর্মা আমির খানকে জানিয়েছেন যে, আমির যখনই অসম সফরে আসবেন, মুখ্যমন্ত্রী তাঁর এবং তাঁর সিনেমার সমস্ত ক্রু মেম্বারদের সঙ্গে বসে সিনেমাটি দেখবেন। 

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি অসম রাজ্যের বন্যা দুর্গতদের ত্রাণ সাহাজ্যে আমির খান বিপুল পরিমাণ অর্থ দান করেছিলেন। এর জন্য মুখ্যমন্ত্রীর কাছ থেকে প্রশংসাও অর্জন করেছিলেন তিনি। ২০২২ সালের ২৭ জুন, মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা টুইট করে বলেছিলেন "প্রখ্যাত বলিউড অভিনেতা আমির খান মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ লক্ষ টাকা উদার অনুদান দিয়ে আমাদের রাজ্যের বন্যা-দুর্গত মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তাঁর উদারতা এবং উদ্বেগের জন্য আমার আন্তরিক কৃতজ্ঞতা রইল।" তাই, স্বাধীনতার উদযাপন পেরিয়ে গেলেই আমির যে অবশ্যই অসম সফরে পা রাখবেন, তা বলাই বাহুল্য। 


আরও পড়ুন-
আচমকাই শাহরুখের মন্নতে হাজির আমির, হঠাৎ কী হল?
স্কুলের ফি দিতে না পারায় সকলের সামনে অপমান করেছিলেন শিক্ষক বলতে গিয়ে চোখে জল আমির খানের
অনলাইনে ফাঁস লাল সিং চাড্ডার গল্প, ১৯৮৪-এর 'শিখ দাঙ্গা' গল্পের মূল বিষয়?

Follow Us:
Download App:
  • android
  • ios