Asianet News BanglaAsianet News Bangla

ক্রিকেট ব্যাট দিয়ে স্বামীকে পেটাল স্ত্রী, আদালতে জমা দেওয়া প্রমাণের সিসিটিভি ফুটেজ ভাইরাল

রাজস্থানের আলোয়ারের বাসিন্দা অজিত যাদব। কর্মসূত্রে থাকেন হরিয়ানায়। সেখানে একটি সরকারি স্কুলে প্রিন্সিপাল অধ্যক্ষ তিনি। অজিতের অভিযোগ স্ত্রীর হাতে মাঝে মাধেই তিনি আক্রান্ত ও নির্যাতিত হন। 

Complaint of domestic violence against wife by government school principal, watch viral video bsm
Author
Kolkata, First Published May 26, 2022, 4:17 PM IST

গার্হস্থ্য হিংসার করুণ কাহিনি। এবার সম্পূর্ণ উলটপুরাণ। কারণ এবার স্ত্রী অত্যাচারিত হলে না। এবার  অত্যাচারিত বা নির্যাতিত হলেন স্বামী। আর সেই ঘটনার সিসিটিভি ফুটেজ রীতিমত ভাইরাল হয়েছে গোটা দেশে। অন্যদিকে স্বামী স্ত্রীর বিরুদ্ধে মারধর করার অভিযোগ নিয়ে দ্বারস্থ হয়েছিল স্থানীয় আদালতের। আদালত স্বামীকে নিরাপত্তা দেওয়ার নির্দেশ দিয়েছে। 

রাজস্থানের আলোয়ারের বাসিন্দা অজিত যাদব। কর্মসূত্রে থাকেন হরিয়ানায়। সেখানে একটি সরকারি স্কুলে প্রিন্সিপাল অধ্যক্ষ তিনি। অজিতের অভিযোগ স্ত্রীর হাতে মাঝে মাধেই তিনি আক্রান্ত ও নির্যাতিত হন। সেই কারণেই বিচার পেতেই তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন। তাঁর অভিযোগের সমর্থনে একটি সিসিটিভি ফুটেজও জমা দিয়েছিলেন তিনি। সেই ভিডিও ফুটেজই ভাইরাল হয়েছে বর্তমানে। ভিডিওটিতে দেখা যাচ্ছে রীতিমত সাজানো গোছানো একটি ঘর। সেই ঘরেই অজিত যাদব  বসে রয়েছেন। হঠাৎই তাঁর স্ত্রী সুমন যাদব ক্রিকেট ব্যাট হাতে তার দিকে তেড়ে আসেন। তারপর সেই ব্যাট দিয়ে বেধরক মারেন। লোহার প্যান ও অন্যান্য সরঞ্দাম দিয়েও অজিতকে স্ত্রী পেটায় বলেও দাবি তরেছেন অধ্যক্ষ। 

আপনিও দেখুন ভিডিওচিঃ

সুমন হরিয়ানার বাসিন্দার। তাঁদের একমাত্র সন্তানও তাদের দাম্পত্য কহলের সাক্ষী। যে মায়ের এই রণচণ্ডীর মূর্তি দেখে রীতিমত আক্রান্ত। 
 
অজিত যাদব জানিয়েছেন, গত এক বছর ধরে তিনি স্ত্রীর হাতে নিপীড়িত হচ্ছেন। মাঝে মাঝেই তাঁকে মারধর করা হয়। তিনি আরও জানিয়েছেন প্রমাণ সংগ্রহের জন্য তিনি বাড়িতে সিসিটিভি ক্যামেরা ইনস্টল করেছিলেন। অজিত আরও জানিয়েছেন সাত বছর আগে তাঁদের বিয়ে হয়েছিল। বিয়ের আগে থেকেই তাঁদের সম্পর্ক ছিল। প্রেমের বিয়ে বলেও দাবি করেন তিনি। পাশাপাশি তিনি জানিয়েছেন স্ত্রী তাঁকে মারধর করলেও তিনি কোনও দিনও স্ত্রীর গায়ে হাত তোলেননি।  কিন্তু প্রায়ই তাঁকে তাঁর স্ত্রী মারধর করে। তিনি আরও জানিয়েছেন এই সমস্যা বর্তমানের । অথচ আগে তাঁদের দাম্পত্যে কোনও সমস্যা ছিল না। স্ত্রীর সঙ্গে রীতিমত সখ্যতা ছিল তাঁর। কিন্তু এখন স্ত্রীর হাত থেকে বাঁচতে আদালতের দ্বারস্থ হয়ে হয়েছে তাঁকে। যা নিয়ে রীতিমত আক্ষেপ করেছেন তিনি। 

Follow Us:
Download App:
  • android
  • ios