Asianet News BanglaAsianet News Bangla

Punjab CM: চরণজিৎ সিং চন্নিকে মুখ্যমন্ত্রী বেছে বিপাকে রাহুল, Me Too খোঁচা অমিত মালব্যর

সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে বিজেপি নেতা অমিত মালব্য বলেন, কংগ্রেস পঞ্জাবের মুখ্যমন্ত্রী হিসেবে এমন এক জনকে বেছেছে যাঁর বিরুদ্ধে তিন বছর আগে মি টু (Me Too)অভিযোগ রয়েছে।

Congress picks charanjit shing channi as new Punjab cm bjp reminds of me too complain bsm
Author
Kolkata, First Published Sep 19, 2021, 10:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দীর্ঘ আলোচনা পর্যালোচনা করে পঞ্জাব সংকট সমাধান করেছে কংগ্রেস। ক্যাপ্টেন অমরিন্দর সিং-এর পরিবর্তে নতুন মুখ্যমন্ত্রী হিসেবে বেছে নিয়েছে দলিত বিধায়ক চরণজিৎ সিং চন্নিকে। কিন্তু তাতেও সমালোচনার মুখে পড়তে হল শতাব্দী প্রাচীন দলটিকে। বিজেপির আইটি সেলের নেতা অমিত মালব্য় নিশানা করেন রাহুল গান্ধীকে। পাশাপাশি মনে করিয়ে দেন ২০১৮ সালে মিটু (Me Too)র অভিযোগ উঠেছিল চরণজিৎ সিং চন্নির বিরুদ্ধে। 

সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে বিজেপি নেতা অমিত মালব্য বলেন, কংগ্রেস পঞ্জাবের মুখ্যমন্ত্রী হিসেবে এমন এক জনকে বেছেছে যাঁর বিরুদ্ধে তিন বছর আগে মি টু (Me Too)অভিযোগ রয়েছে। এই আইএএস (IAS) মহিলা আধিকারিককে টেক্সট ম্যাসেজের মাধ্যমে অশালীন মন্তব্য করেছিলেন বলে অভিযোগ রয়েছে। পঞ্জাবের মহিলা কমিশনেরও দৃষ্টি আকর্ষণ করা হয়েছিল বিষয়টি নিয়ে। এখানেই থেকে থাকেননি অমিত মালব্য। তিনি তারপরই কটুক্তির ছবি রাহুল গান্ধীকে বাহবা দেন। 

Congress picks charanjit shing channi as new Punjab cm bjp reminds of me too complain bsm

তবে ২০১৮ সালে অভিযোগ উঠলেও বিষয়টি সেখানেই থেমে ছিল না। চলতি বছর মে মাসে পঞ্জাবের মহিলা প্যালেনের প্রধান বিষয়টি নিয়ে অনশন করার হুমকি পর্যন্ত দিয়েছিলেন। তিনি বলেছিলেন, বিষয়টি নিয়ে রাজ্য সরকার যদি নিজের অবস্থান স্পষ্ট না করা তাহলে তিনি অনশনে বসবেন। যদিও সেই সময় নিজের মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ সদস্যকে রক্ষা করতে সবরকম পদক্ষেপ গ্রহণ করেছিলেন অমরিন্দর সিং। একই সঙ্গে মহিলার কাছে চন্নিকে ক্ষমতা চাইতেও বলেছিলেন। তবে পঞ্জাবের মহিলা কমিশনের চেয়ারপার্সেন মণীষা গুলতি রাজ্যসরকারের কাছে বিষয়টি নিয়ে পদক্ষেপ করার আর্জি জানিয়েছিলেন। 

রাতের অন্ধকারে সেনা মহড়া ভারতীয় সীমান্তে, এখনও কি চিনা সেনার নজর লাদাখে

Afghanistan Crisis: কাবুলে প্রাণ হাতে নিয়ে দিন যাপন ৪ ভারতীয় শিক্ষকের, দেশে ফেরার করুণ আর্তি

সমস্যায় লালুর পুত্র-কন্যা, ৫ কোটিতে ভোটের টিকিট বিক্রির অভিযোগ, FIR দায়েরের নির্দেশ আদালতের

অন্যদিকে, পঞ্জাবের মুখ্যমন্ত্রী হিসেবে সিধু, রাণধাওয়ার মত একগুচ্ছ নেতাকে টপকে তিনি এদিন সামনের সারিতে চলে আসেন। পঞ্জাব কংগ্রেসের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় চরণজিৎ সিং চন্নিকেই বেছে নিয়েছে হাইকমান্ড। যদিও সূত্রের খবর ক্যাপ্টেন অমরিন্দর সিংকে সরিয়ে দলিত মুখ্যমন্ত্রী হিসেবে চন্নিকেই বেছে নিয়েছেন রাহুল গান্ধী। কারণ ক্যাপ্টনকেও সরে যেতে হয়েছে তাঁরই ইচ্ছেতে। সেই কারণেই অমিত মালব্য নিশানা করেন রাহুল গান্ধীকে। 

Follow Us:
Download App:
  • android
  • ios