২০১৫ সালে আপ জিতেছিল ৬৭টি-তে, বিজেপি পেয়েছিল ৩টি। ৫ বছর পর সেই ফলাফল প্রায় ধরে রেখেছে আপ মাত্র ৪টি আসন এদিক ওদিক হয়েছে। আর এই দারুণ জয়ের দিনে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল 'মাফলারম্যান'। না কেজরিওয়াল এখন আর মাফলার পরেন না। কিন্তু, এদিন আপের এই দারুণ সাফল্য়ের দিনে দেখা মিলল মাফলারের। অবিকল দিল্লির মুখ্যমন্ত্রীর মতোই দেখতে, কিন্তু বয়স হবে তিন-সাড়ে তিন। একটি শিশু, কেজরিওয়ালের মতো সেজে আর তাকে নিয়েই সাড়া  পড়ে গেল ইন্টারনেটে।

আপ দলের সরকারি টুইটার হ্যান্ডেলেও এই ছোটা কেজরিওয়ালের একটি ছবি পোস্ট করা হয়। ক্যাপশনে লেখা হয়েছে 'মাফলারম্যান'। ছবিতে দেখা যাচ্ছে শিশুটির মাথায় আপ দলের নাম এবং প্রতীক আঁকা টুপি। ঠোঁটের উপরে কালো রঙ দিয়ে গোঁফ আঁকা হয়েছে। চোখে চশমা। গলায় গাঢ় রঙের একটি মাফলার।

শিশুটির ছবি প্রকাশ হতেই ইন্টারনেটে হইচই পড়ে যায়। শিশুটি কে তাই নিয়ে চর্চা শুরু হয়ে। সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, শিশুটি অরবিন্দ কেজরিওয়ালের ঘনিষ্ঠ এক আপ সমর্থকের সন্তান। এদিন ভোট গণনার দিন খুব সকাল সকালই সে তার বাবার সঙ্গে আপ প্রধানের বাড়ি এসে উপস্থিত হয়। তারপর সাড়াদিন গণনায় আপ-এর সাফল্যের ছবিটা যত স্পষ্ট হয়েছে, ততই 'মাফলারম্যান'-কে নিয়ে দলের সমর্থকদের উন্মাদনা বেড়েছে। একটা সময় ক্লান্ত হয়ে তাকে হাই তুলতেও দেখা যায়।