সন্তানের রেজাল্ট, বাবা মায়ের মস্ত বিড়ম্বনা।  সারা বছর তাঁকে  ঘড়ি ধরে দম দেওয়া যন্ত্রে মত নিয়ন্ত্রণ করা, আর শেষে প্রত্যাশা পূরণ না করচতে পারলে তাকে হেনস্থা করা। এটাই রীতি। এটাই নিয়ম। সেই নিয়মের বাত্যয় ঘটল দিল্লিতে। নেটিজেনদের মন জিতে নিলেন দিল্লির এক মা।

দু'দিন আগেই বেরিয়েছে সিবিএসসি বোর্ডের রেজাল্ট। চারদিকে বাবা মায়েদের বিরাট টেনশান, প্রত্যাশা পারদ ক্রমেই চড়েছে রেজাল্ট বেরোনোর আগে। কিন্তু বন্দনা সুফিয়া কাটোচের ঘটনা ঠিক উল্টো। ৬০ শতাংশ নম্বর পেয়ে্ পাশ করা ছেলেকে বকা তো দূরে থাক, বন্দনা ভূয়ষী প্রশংসা করেছেন ছেলের।

বন্দনা লিখেছেন, আমি আমার ছেলের জন্যে সত্যি গর্বিত। হ্যাঁ ও নব্বই শতাংশ পায়নি। কিন্তু আমার ছেলে আমির হাল ছাড়েনি। আমি তাকে শেষতক লড়তে দেখেছি। আমি জানি আমির তুমি, তোমরা অনেক দূরে যাবে। নিজের অন্তরটাতে সুন্দর রেখো, তোমার জানার ইচ্ছে কৌতূহলটুকু যেন থাকে। আর হ্যাঁ তোমার রসবোধকে কুর্ণিশ।

সোশ্যাল মিডিয়ায় পোস্টটি মুহূর্তে ভাইরাল হয়। এ যাবৎ ১৩ হাজারের বেশি লাইক পডে়ছে পোস্টটিতে, ৬ হাজার ৭০০ জন শেয়ার করেছে পোস্টটি।  সন্তানকে রেজাল্ট নিয়ে কটাক্ষ করা মায়েদের উচিত শিক্ষা শিখিয়ে গেলেন দিল্লির এই মা।