Asianet News BanglaAsianet News Bangla

আগামী ৫০ বছর ক্ষমতায় থাকবে বিজেপি, দাবি করলেন এই নেতা

  • আগামী ৫০ বছর ক্ষমতায় থাকবে বিজেপি
  • আগামী ৫০ বছরেও কোনও দল বিজেপিকে রাজ্য ও কেন্দ্রের ক্ষমতা থেকে টলাতে পারবে না
  • সম্প্রতি এমনই মন্তব্য করলেন উত্তরপ্রদেশের উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য
  • রবিবার একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এমনটাই দাবি করেছেন তিনি
Deputy Chief Minister of Uttar Pradesh demands no one can defeat Bjp in next 50 years
Author
Kolkata, First Published Jun 24, 2019, 11:59 AM IST

আগামী ৫০ বছরেও কোনও দল বিজেপিকে রাজ্য ও কেন্দ্রের ক্ষমতা থেকে টলাতে পারবে না- বলে দাবি করলেন উত্তরপ্রদেশের উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য। রবিবার একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এমনটাই দাবি করেছেন তিনি। 

সপ্তদশ লোকসভা নির্বাচনের ফল প্রকাশের মাত্র এক মাসের মধ্যেই কেন্দ্র এবং রাজ্যস্তরে বিজেপি আগামী ৫০ বছরেও অপারজেয় বলে দাবি করেন তিনি। অনুষ্ঠানের মধ্যেই তিনি বলেন, 'সম্পূর্ণ আত্মবিশ্বাসের সঙ্গে আমি বলছি যে আগামী ৫০ বছরে সমাজবাদী পার্টি, বহুজন সমাজ পার্টি এ মনকী কংগ্রেসেরও উত্তরপ্রদেশে কোনও ভবিষ্যত নেই। এবং আগামী ৫০ বছরে কেন্দ্র রাজ্যে বিজেপি সরকারকে সরাতে পারে এমন কোনও শক্তি নেই।'

প্রসঙ্গত, এর আগে ২০১৮ সালে বিজেপি সভাপতি অমিত শাহ দিল্লিতে একটি জনসভায় বক্তৃতা রাখার সময়ে বলেছিলেন যে ২০১৯-এ বিজেপি যদি ক্ষমতায় আসে তাহলে আগামী ৫০ বছরে বিজেপি-কে কেউ ক্ষমতাচ্যুত করতে পারবে না। এ মাসের শুরুর দিকে বিজেপির সাধারণ সম্পাদক রাম মাধব-এর মুখেও শোনা গিয়েছিল এই একই কথা। আর এবার ত্তরপ্রদেশের উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য-এর গলাতেও শোনা গেল সেই একই সুর। বিজেপির ভবিষ্যত নিয়ে যে তিনি কতটা আশাবাদী সেই কথাই ঘুরে ফিরে এল তাঁর কথায়।

Follow Us:
Download App:
  • android
  • ios