Asianet News BanglaAsianet News Bangla

নিজের মেয়েকেই খুন করতে সুপারি কিলার ভাড়া, পুলিশের জালে বিহারের প্রাক্তন বিধায়ক

অনারকিলিং যে এখনও সমাজের রন্ধ্রে রন্ধ্রে বসবাস করছে তার আরও এক উদাহরণ সামনে এল। অন্ধ এই জাত প্রেম যে একজনকে কতটা অবিবেচক করে তোলে, তার প্রমাণ এই ঘটনা। বিহারের প্রাক্তন বিধায়কের গ্রেফতারি বলতে গেলে চাঞ্চল্য ফেলে দিয়েছে। 
 

Ex MLA in Bihar arrested for hiring contract killer to kill his own daughter anbdc
Author
Kolkata, First Published Jul 5, 2022, 7:37 AM IST

ঘটনার সূত্রপাত যখন এক মহিলা পাটনার শ্রী কৃষ্ণপুরি থানায় অভিযোগ দায়ের করেন। ওই মহিলার অভিযোগ ছিল পয়লা জুলাই রাতে কয়েক জন দুষ্কৃতী তাঁকে লক্ষ করে গুলি ছুঁড়েছিল। অল্পের জন্য তিনি প্রাণে বেঁচে যান। গুলি লক্ষ্যভ্রষ্ট হতেই মোটরবাইক ছুটিয়ে নাকি পালিয়ে যায় দুষ্কৃতীরা। যদিও, ওই দুষ্কৃতীদের তিনি চেনেন না বলেই পুলিশকে বয়ান দিয়েছিলেন মহিলা। শেষমেশ তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। 

শনিবার থেকে এলাকা জুড়ে তল্লাশি অভিযান শুরু করেছিল পুলিশ। এই অভিযানে অভিষেক নামে এক স্থানীয় দুষ্কৃতীকে পুলিশ আটক করে। অভিষেক আবার ছোটে সরকার নামেও এলাকায় পরিচিত। পুলিশ অভিষেক এবং তার কিছু সাঙ্গ-পাঙ্গ-কে আটক করে। পুলিশি জেরার মুখে শেষমেশ ভেঙে পড়ে অভিষেক। জানায়, ওই মহিলাকে খুন করার সুপারি কিলিং-এর বরাত তার কাছেই এসেছিল। চুক্তি অনুযায়ী তার লোকেরা ওই মহিলাকে খুন করার চক্রান্ত করেছিল। কিন্তু, গুলি একটুর জন্য লক্ষভ্রষ্ট হয়ে যায়। 

পুলিশি জেরায় অভিষেক  জানায় যে এই ঘটনার জন্য সে ২০ লক্ষ টাকা নিয়েছিল। সেই সঙ্গে সে আরও জানায় যে মহিলার বাবা সুরেন্দ্র শর্মা এই খুনের বরাত দিয়েছিল। সুরেন্দ্র শর্মা একজন প্রাক্তন বিধায়ক বলেও পুলিশকে তথ্য দেয় অভিষেক। ১৯৯০ সালে সারণ জেলা থেকে বিধায়ক হয়েছিল সুরেন্দ্র শর্মা। নির্দল প্রার্থী হয়েই সেবার ভোটে দাঁড়িয়েছিল শর্মা। বিহারের এই প্রাক্তন বিধায়কও একটা সময় দাগী দুষ্কৃতী হিসাবে এলাকায় পরিচিত ছিলেন বলেও পুলিশকে নাকি তথ্য দিয়েছে অভিষেক। 

কী কারণে মেয়েকে খুনের পরিকল্পনা
পাটনা পুলিশের উচ্চপদস্থ কর্তা প্রমোদ কুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বাবার অমতে অন্যত্র বিয়ে করেছিল মেয়ে। সুরেন্দ্র শর্মা এটা মেনে নিতে পারেনি। আর সেই কারণেই নাকি মেয়েকে খুনের ষড়যন্ত্র করেছিলেন। আর একজন্য ২০ লক্ষ টাকা দিয়ে সুপারি কিলার ভাড়াও করেছিলেন। দুষ্কৃতী অভিষেকের ডেরা থেকে ৩টে দেশি পিস্তল, প্রচুর পরিমাণে কার্তুজ,     একটা নম্বরপ্লেটহীন মোটরবাইক উদ্ধার করা হয়েছে। এরপরই অভিষেকের দেওয়া বয়ানের ভিত্তিতে বিহারের প্রাক্তন বিধায়ক সুরেন্দ্র শর্মাকে গ্রেফতার করে পাটনা পুলিশ। তাঁর বিরুদ্ধে নিজের মেয়েকেই খুনের ষড়যন্ত্রের অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও, এই ঘটনা নিয়ে সংবাদমাধ্যমের সামনে আসেননি সুরেন্দ্র শর্মার মেয়ে। পুলিশও তাঁর নাম ও পরিচয় গোপন রেখেছে। আরও পড়ুন- মজার ছলে সহপাঠীকে সজোরে থাপ্পড়, ক্লাসের মধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়ল ছাত্র 
আরও পড়ুন- জগদ্দল শ্যুটআউট- মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই পাকড়াও মূল অভিযুক্তসহ তিন জন  
আরও পড়ুন- ত্রিকোন প্রেমেই ব্লগার খুন, সামনে এল রীতিকা সিং এর পোস্টমর্টেম রিপোর্ট

 

Follow Us:
Download App:
  • android
  • ios