03:57 PM (IST) Nov 19
কৃষি আইন প্রত্যাহার করা হয়ে গেলেই ফিরবে কৃষকরা

 

কৃষি আইন প্রত্যাহার হলে কৃষকরা ফিরে আসবে' এমনই দাবি ভারতীয় কিষান ইউনিয়নের নেতা রাকেশ টিকাইতের। তিনি বলেছেন যে কৃষি আইন প্রত্যাহার হলে কৃষকরা ফিরে যাবে। 

03:14 PM (IST) Nov 19
কৃষক পরিবারগুলির কাছ থেকে ক্ষমা চান মোদী : সীতারাম ইয়েচুরি

আন্দোলনের সময় কৃষকদের মৃত্যুর জন্য প্রধানমন্ত্রীর এখনও কোনও অনুশোচনা নেই। এই ভাষাতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনা করলেন সীতারাম ইয়েচুরি। তিনি বলেন যেসব কৃষক পরিবার আন্দোলনের জন্য নিজেদের স্বজন খুইয়েছেন, তাদের কাছে ক্ষমা চাইতে হবে প্রধানমন্ত্রীকে।
01:56 PM (IST) Nov 19
কৃষকদের সাহসকে অভিনন্দন জানাই-কেন্দ্রের বিজেপি সরকারকে তোপ অভিষেকের
01:34 PM (IST) Nov 19
নির্বাচনের কারণে কৃষি আইন প্রত্যাহার করতে বাধ্য হল কেন্দ্র- নিশানা ফিরহাদের

'নির্বাচনের ঠেলায় কৃষি বিরোধী আইন প্রত্যাহার করতে বাধ্য হয়েছে কেন্দ্রীয় সরকার', প্রতিক্রিয়া জাানলেন পশ্চিমবঙ্গ পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম।

01:30 PM (IST) Nov 19
মোদীর ভূয়সী প্রশংসা অমিত শাহের

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অসাধারণ রাষ্ট্রনায়কত্ব দেখিয়েছেন। সবাই এই উদারতা দেখাতে পারেন না

01:28 PM (IST) Nov 19
জাতির উদ্দেশে ভাষণে ক্ষমা চাইলেন মোদী

জাতীর উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ক্ষমা চেয়ে বলেন, 'হয়ত আমাদেরও কিছু ত্রুটি ছিল। কিন্তু আমাদের উদ্দেশ্য সৎ ছিল। আমাদের দুঃখ যে কৃষি আইনের সুফলের কথা কিছু কৃষককে আমরা বোঝাতে পারিনি। তবে এখন সময়টা কাউকে দোষারোপ করার নয়। আসুন, সব আবার নতুন করে শুরু করা যাক।'

12:26 PM (IST) Nov 19
'প্রধানমন্ত্রীর দম্ভের অবসান সাধারণ কৃষকদের জয়', বললেন সুজন

প্রধানমন্ত্রীর দম্ভের অবসান সাধারণ কৃষকদের জয় বললেন বাম নেতা  সুজন চক্রবর্তী

12:21 PM (IST) Nov 19
প্রধানমন্ত্রীর ঘোষণাকে স্বাগত জানাল সম্মিলিত কিষাণ মোর্চা

কৃষকদের সংগঠন সম্মিলিত কিষাণ মোর্চা (এসকেএম) প্রধানমন্ত্রীর ঘোষণাকে স্বাগত জানিয়েছে। তবে তারা জানিয়েছে যে তারা সংসদে আইন বাতিলের জন্য অপেক্ষা করবে।

11:34 AM (IST) Nov 19
কৃষি আইন বাতিলের সিদ্ধান্ত-দেশজুড়ে অভিনন্দন

 কংগ্রেস রাহুল গান্ধী, এএপি নেতা সঞ্জয় সিং, আরজেডি নেতা মনোজ সিনহা এবং আরও অনেক বিরোধী নেতা কেন্দ্রের সমালোচনা করেন ও কৃষি আইন প্রত্যাহারের সিদ্ধান্তকে গণতন্ত্র এবং কিষাণ আন্দোলনের জয় বলে অভিহিত করেন।

11:09 AM (IST) Nov 19
বিজেপি সরকারকে তোপ মমতার

সারাদেশের আন্দোলনকারী কৃষকদের টুইট শুভেচ্ছা মমতার বন্দ্যোপাধ্যায়। তিনি টুইট করে জানিয়েছেন, 'যারা নিরলসভাবে লড়াই করেছেন এবং কেন্দ্রের বিজেপি সরকার আপনার সঙ্গে নিষ্ঠুর আচরণ সত্ত্বেও বিভ্রান্ত হননি, সেই  প্রত্যেক কৃষককে আমার আন্তরিক অভিনন্দন জানাই।এটা তোমাদেরই জয়। এবং এই আন্দোলনের যুদ্ধে যারা তাদের ভালোবাসার মানুষকে হারিয়েছে তাদের প্রতি আমার গভীর সমবেদনা রইল'

11:05 AM (IST) Nov 19
বিরোধিতার রাস্তা থেকে সরা হবে না : রাকেশ টিকাইত

কৃষক নেতা রাকেশ টিকাইত বলেছেন,প্রতিবাদ অব্যাহত থাকবে। কোনও ভাবেই বিক্ষোভ প্রদর্শনের রাস্তা থেকে সরা হবে না। 
10:55 AM (IST) Nov 19
ফসল বিমা যোজনা শক্তিশালী করা হয়েছে

নরেন্দ্র মোদী বলেন শক্তিশালী করা হয়েছে ফসল বিমা যোজনাকে। আরও বেশি সংখ্যক কৃষক এর আওতায় এসেছে। 

10:53 AM (IST) Nov 19
কৃষকদের স্বার্থে কাজ করার চেষ্টা করেছে কেন্দ্র

মোদী বলেন কৃষকদের স্বার্থে কাজ করার চেষ্টা করেছে কেন্দ্র। কৃষকদের উপযুক্ত মূল্যে বীজ এবং মাইক্রো-সেচ, ২২ কোটি মৃত্তিকা স্বাস্থ্য কার্ডের মতো সুবিধা দেওয়ার জন্য কাজ করেছে কেন্দ্র।

10:45 AM (IST) Nov 19
কৃষকদের বিক্ষোভ থামানোর আবেদন

 সকাল নটায় জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন কেন্দ্র সরকার কৃষি আইন বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে। তাই বিক্ষোভ থামানো হোক।

Read more Articles on