Asianet News BanglaAsianet News Bangla

Jagdeep Dhankhar: ম্যালেরিয়ায় আক্রান্ত রাজ্যপাল জগদীপ ধনখড়, ভর্তি দিল্লির AIIMS-এ

পুজোর সময় উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনথড়।  উত্তরবঙ্গ সফর সেরে তিনি আর কলকাতায় ফেরেননি। বাগডোগরা বিমানবন্দর থেকে সোজা চলে যান চলে যান দিল্লিতে। 

Governor Jagdeep Dhankhar admitted to Delhi AIIMS due to malaria BSM
Author
Kolkata, First Published Oct 25, 2021, 6:55 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


ম্যালেরিয়ায় আক্রান্ত হয়ে দিল্লির এইমস ( Delhi AIIMS) হাসপাতালে ভর্তি হলেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor Jagdeep Dhankhar)। বেশ কয়েক দিন ধরেই রাজ্যপাল অসুস্থ ছিলেন। দিল্লিতে তঁর রক্তপরীক্ষা করা হয়। রবিবারই জানা গিয়েছিল তিনি ম্যালেরিয়ায় আক্রান্ত হয়েছেন। সূত্রের খবর সোমবার তাঁকে ভর্তি করা হয়েছে দিল্লির এইমস হাসপাতালে। 

পুজোর সময় উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।  উত্তরবঙ্গ সফর সেরে তিনি আর কলকাতায় ফেরেননি। বাগডোগরা বিমানবন্দর থেকে সোজা চলে যান চলে যান দিল্লিতে। প্রথমে বঙ্গভবনে উঠেছিলেন তিনি। সূত্রের খবর উত্তরবঙ্গে তিনি সুস্থই ছিলেন। তবে দিল্লি যাওয়ার সময়ই তিনি অসুস্থ হয়ে পড়েন। দিন কয়েক বঙ্গভবনেই ছিলেন তিনি। সেখানেই তাঁর চিকিৎসা চলছিল। এবার তাঁকে এইমসে ভর্তি করা হল। 

DefExpo 2022: প্রতিরক্ষা সামগ্রীর আন্তর্জাতিক প্রদর্শনীর প্রস্তুতি শুরু, রাজনাথ চালু করলেন নতুন ওয়েবসাইট

Murder Update: অস্ত্র ভর্তি ব্যাগ ফেলে গেল কারা, হাওড়ার ব্যবসায়ী সব্যসাচী মণ্ডল খুনে তাদের সন্ধানে পুলিশ

Watch Video: ভূমিকম্পের মধ্যেই সাংবাদিক সম্মেলন, সামান্য বিরতি নেওয়া দুঃখ প্রকাশ প্রধানমন্ত্রীর

দিল্লি না উত্তরবঙ্গ - কোথায় তিনি ম্যালেরিয়ায় আক্রান্ত হলেন তা এখনও স্পষ্ট নয়। সূত্রের খবর হাসপাতালে ভর্তির পর তাঁর অবস্থা স্থিতিশীল। তবে দিল্লিতে যাওয়ার পরই তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন। প্রথম দফায় তাঁকে প্রয়োজনীয় ওষুধপথ্যও দেওয়া হয়েছিল। 

উৎসবের এই মরশুমে করোনাভাইরাসের সঙ্গে পাল্লা দিয়ে রাজ্যে বাড়ছে ম্যালেরিয়া আর ডেঙ্গুর প্রকোপ। রাজ্য স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী জুলাই মাস পর্যন্ত এই রাজ্যে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন ২২৪ জন। অগাস্ট পর্যন্ত ম্যালেরিয়ায় আক্রান্তের সংখ্যা ছিল ১০ হাজার। ইতিমধ্যেই ম্যালিয়ায় আক্রান্ত হয়ে ২ জনেক মৃত্যু হয়েছে। কলকাতা পুরসভা জানিয়েছে চলতি বছর জানুয়ারি থেকে ২০ অক্টোবর পর্যন্ত ম্যালেরিয়ায় আক্রান্ত হয়েছে ৫ হাজারেরও বেশি মানুষ। ডেঙ্গুতে আক্রান্তের সংখ্যা ৪০০। 
 

Governor Jagdeep Dhankhar admitted to Delhi AIIMS due to malaria BSM

Governor Jagdeep Dhankhar admitted to Delhi AIIMS due to malaria BSM

Follow Us:
Download App:
  • android
  • ios