পরিচারিকার কাজ পছন্দ হচ্ছে না। তাই শুধু বকুনি বা অশ্লীল মন্তব্য করেই থেমে থাকলেন না গৃহকর্তী। কর্তব্যরত পরিচারিকাকে রীতিমত ছুরি দিয়ে কোপান হল বলে অভিযোগ। আর এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গুজরাতের আমেদাবাদে। আক্রান্ত পরিচারিকা অবশ্য রবিবারই থানায় অভিযোগ দায়ের করেছেন। 

পরিচারিকা ২৫ বছরের প্রীতিকুমারীর অভিযোগ অন্যদিনের মতই তিনি আমেদাবাদের ভাসান এলাকায় শান্তনু সিংএর বাড়ি জয়দীপ টাওয়ারে কাজ করতে গিয়েছিলেনা। শান্তনু তাঁর স্ত্রী কল্যানী ও মা সুসমাদেবী একই বাড়িতে থাকেন। দীর্ঘ দিন ধরেই প্রীতি ওই বাড়িতে কাজ করেন। কিন্তু রবিবার কাজে যোগ দেওয়ার পরই শান্তনুর স্ত্রী কল্যানী তাঁর ওপর চড়াও হয়। প্রথমে অশালীন মন্তব্য করে বলে অভিযোগ। তারপরে প্রীতির ওপর তাকে থাকা একটি ছুরি নিয়ে চড়াও হয়। ধ্বস্তাধস্তিতে প্রীতির বাঁ হাতের তালু কেটে যায়। সেই অবস্থাতেই প্রাণ বাঁচাকে প্রীতি ছুটে সিং পরিবারের বাড়ি থেকে বার হয়ে যায়। 

পাকিস্তানের মাটিতে সন্ত্রাসবাদের রূপরেখা প্রকাশ, রাষ্ট্র সংঘে আক্রমণের ঝাঁঝ বাড়াল ভারত ...

বিহারের দানাপুরের বাসিন্দা প্রীতি। দীর্ঘ দিন করেই এই এলাকায় পরিচারিকার কাজ করে নিজের ও পরিবারের অন্ন সংস্থান করেন। কিন্তু আগে কখনও তাঁকে এমন ভয়াবহ অভিজ্ঞতার সম্মুকীন হতে হয়নি বলেও জানিয়েছেন তিনি। পাশাপাশি তিনি আরও বলেছেন  গৃহকর্তীদের সঙ্গে তাঁর ঝগড়া ঝাটি হয়। কিন্তু কখনও কোনও গৃহকর্মী এমন প্রাণঘাতী হামলা চালায়নি তাঁর ওপর। 

করোনাভাইরাসের উৎসের খোঁজে উহানে গবেষকরা, রহস্যের সমাধানে গবেষণা করছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ...

গজরাজ কি মন কাড়ল চিতাবাঘের, ২৬ সেকেন্ডের ভাইরাল ভিডিও নিয়ে কী বলেছে নেটদুনিয়া ...