Asianet News BanglaAsianet News Bangla

Madhya Pradesh Crime: জয় শ্রীরাম স্লোগান দিতে দিতে গুলি, বিয়ের আসরে খুন মহিলা

রবিবার দুপুর ২টো নাগাদ এই ঘটনা ঘটে। আচমকাই একদল মানুষ জয় শ্রীরাম দিতে  দিতে বিয়ের আসরে প্রবেশ করে। বিয়ের আসরের আয়োজন করেছিল স্বঘোষিত গডম্যান রামপাল। 

Madhya Pradesh crime man shot dead at wedding attackers shouted jai shri ram bsm
Author
Kolkata, First Published Dec 13, 2021, 11:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এক চরম নৃশংস ঘটনার সাক্ষী থাকল মধ্যপ্রদেশ (Madhya Paradesh)।  'জয় শ্রীরাম' (Jai Sri Ram) স্লোগান দিতে দিতে বিয়ের (Wedding) আসরে ঢুকে এক ব্যক্তিতে হত্যা করার অভিযোগ উঠেছে। এই ঘটনায় এখনও পর্যন্ত তিন জনকে আটক করা হয়েছে। এই ঘটনার পর থেকেই রীতিমত থমথমে মধ্যপ্রদেশের মান্দাসউর এলাকায়। অভিযুক্ত ব্যক্তি কোনও চরম ডানপন্থী সংগঠনের সদস্য কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। 

রবিবার দুপুর ২টো নাগাদ এই ঘটনা ঘটে। আচমকাই একদল মানুষ জয় শ্রীরাম দিতে  দিতে বিয়ের আসরে প্রবেশ করে। বিয়ের আসরের আয়োজন করেছিল স্বঘোষিত গডম্যান রামপাল। কিন্তু যারা গুলি চালিয়েছিল এজাতীয় বিয়েকে অবৈধ ঘোষণা করেছিল। স্থানীয় পুলিশের এক উর্ধ্বতন কর্মকর্তা অমিত ভর্মা জানিয়েছেন যারা গুলি চালিয়েছে তারা গেটক্রাশ বিয়ের অনুষ্ঠান পছন্দ করে না। এজাতীয় বিয়েতে সমাজের সকলকে আমন্ত্রণ জানান হয় না। মূলত এই বিয়ে জাতি ধর্ম মেনে হয় না। 


এই ঘটনায় একটি ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যেখানে দেখা যাচ্ছে, একদল মানুষ জয় শ্রীরাম স্লোগান দিতে দিতে ঢোকে। তাদের প্রবেশ মাত্রই বিয়ে বাড়িতে আসঙ্ক ছড়িয়ে পড়ে। অনেকের হাতে ছিল মোটা লাঠি বা বাঁশ। তা দেখে বিয়ে বাড়িতে উপস্থিতরা ছুটে ছুটে পালায়। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ঘুরছে তাতে দেখা যাচ্ছে লাল রঙের পুলওয়ার গায়ে একটি ব্যক্তি গুলি চালিয়েছিল। 

চরম বিশৃঙ্খলা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। সেই সময়ই গুলি চালায় দুষ্কৃতী। এই ঘটনায় দেবলীনা মীনা নামে এক মহিলার শরীরে গুলি লাগে। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। এই ঘটনায় ১১ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। যার মধ্যে এখনও পর্যন্ত তিন জনকে আটক করা হয়েছে। 

তবে এই ঘটনায় গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার তীব্র নিন্দা করেছেন, বুদ্ধিজীবিরা। বিয়ের মত প্রবিত্র অনুষ্ঠানে গুলি চালানোর ঘটনায় কিছুটা হলেও অবাক হয়েছে পুলিশ। কারণ এর আগে এজাতীয় ঘটনা মধ্যে প্রদেশে ঘটনি। তবে মধ্য প্রদেশেরই ডানপন্থীদের সক্রিয়তা ক্রমশই বেড়েছ। এর আগে এক মুসলিম চুড়িওয়াকেও মারধরের ঘটনা ঘটেছে। চুড়িওয়ালার বিরুদ্ধে এক মহিলার সঙ্গে অশালীন আচরণের অভিযোগ উঠেছিল। যদিও সেই ঘটনাকেন্দ্র করে কংগ্রেস ও বিজেপি মধ্য রাজনৈতিক তরজাও শুরু হয়েছিল। 

Kashmir Terror Attack: কাশ্মীরে জঙ্গি হামলা, বিস্তারিত তথ্য চাইলেন প্রধানমন্ত্রী মোদী

Pakistan Intruder: অনুপ্রবেশের চেষ্টা পাকিস্তানের মহিলার, আন্তর্জাতিক সীমান্তে গুলি করে হত্যা বিএসএফ-এর

Netaji Case: 'নেতাজি জীবিত না মৃত', কেন্দ্রকে হলফনামা জমা দিতে নির্দেশ কলকাতা হাইকোর্টের

Follow Us:
Download App:
  • android
  • ios