আজ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। আটষট্টি পেরিয়ে উনসত্তর বছরে পা রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর ততাঁর জন্মদিনের আগে অর্থাৎ সোমবার মধ্যপ্রদেশর ভোপালের গোফা মন্দিরে  ৬৯ ফুটের কেক কাটলেন মোদী ভক্তরা। 

সংবাদ সংস্থার তরফে জানা গিয়েছে, মধ্যপ্রদেশ সিন্ধু সেনা নামে এক সংগঠনের তরফেই এই বিশাল আয়োজন করা হয়েছিল।  সুবিশাল এই কেক কাটার অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন ভোপালের মেয়র অলোক শর্মা এবং প্রাক্তন বিধায়ক সুরেন্দ্র নাথ সিং। 

 

মধ্যপ্রদেশ হিন্দু সেনার সভাপতি রাকেশ কুক্রেজা জানিয়েছেন, মঙ্গলবার ৬৯ বছরে পা রাখতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাই তাঁর জন্মদিন উপলক্ষ্যে তাঁকে শুভেচ্ছা জানাতেই তাঁরা ৬৯ ফুট লম্বা কেক কাটার আয়োজন করেছেন। তিনি আরও জানান এই শুভ দিনে তাঁর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছেন তিনি। এই বিশেষ দিনে হিন্দু সংগঠনের কর্মীরা মোদী মুখোশ পরেছিলেন এবং একটি রক্তদান শিবিরেরও আয়োজন করেছিলেন যেখানে ৫১ জন স্বেচ্ছাসেবক রক্তদান করেছিলেন। এইসব স্বেচ্ছাসেবকরা তাঁদের অস্ত্রের ওপর মোদী উল্কি করেছেন এবং জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা প্রদানকারী ৩৭০ ধারা বাতিল করার সিদ্ধান্তের জন্য মোদীকে ধন্যবাদ জানিয়েছেন। 

আরও পড়ুন- মঙ্গলবার জন্মদিন নরেন্দ্র মোদীর, আসানসোলের মন্দিরে পুজো দিয়ে গেলেন যশোদা বেন

আরও পড়ুন- দুর্নীতির বোঝা মাথায় নিয়েই কি আত্মঘাতী, অন্ধ্রপ্রদেশের প্রাক্তন বিধানসভা অধ্যক্ষের মৃত্যুতে উঠছে প্রশ্ন

আরও পড়ুন- পাকিস্তানে সংখ্যালঘু হিন্দু স্কুল শিক্ষকের ওপর হামলা,মন্দির তছনছ করে প্রতিবাদ বিক্ষোভ সিন্ধ প্রদেশে

কুকরেজা এই প্রসঙ্গে আরও জানিয়েছেন, সংবিধানের ৩৭০ ধারা বাতিলের যে সিদ্ধান্ত নরেন্দ্র মোদী নিয়েছেন,এমন সিদ্ধান্ত এর আগে কোনও প্রধানমন্ত্রী নিয়েছিলেন কি না সন্দেহ। আর সেই জন্যই তাঁরা নরেন্দ্র মোদীকে একটি শুভেচ্ছাবার্তা-সহ স্কেচ ডাকযোগে পাঠিয়ে দেবেন বলেও জানিয়েছেন।