Asianet News BanglaAsianet News Bangla

Viral Video: বাড়িতে ছুরি না থাকলেও চলবে, কিটক্যাট দিয়ে কাটা যাবে সবজি

ক্যাডবেরি খেতে যাঁরা ভালবাসেন, তাঁদের অনেকের কাছে কিটক্যাট খুবই পছন্দের। চকোলেটের সঙ্গে ওয়েফারের মুচমুচে স্বাদ বেশ ভাললাগে খেতে। 

Man uses KitKat as knife to slice tomato in bizarre viral video bmm
Author
Kolkata, First Published Dec 27, 2021, 1:13 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০২১ সালে সোশ্যাল মিডিয়ায় (Social Media) খাবার-দাবার নিয়ে যত অদ্ভুত আর আজব ভিডিয়ো ভাইরাল হয়েছে, এর আগে কখনও বোধহয় তেমনটা হয়নি। খাবার নিয়ে এত বেশি পরীক্ষা-নিরীক্ষা হয়েছে যে, নেটিজ়েনদের একাংশ বিশেষ করে যাঁরা খাদ্যরসিক তাঁরা বেজায় চটেও গিয়েছেন। তবে সম্প্রতি যে ভিডিয়ো ভাইরাল হয়েছে তা দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা। ওই ভিডিয়োতে দেখা গিয়েছে এক ব্যক্তি কিটক্যাট ক্যাডবেরিকে ছুরি হিসেবে ব্যবহার করে টোম্যাটো কাটছেন।

ক্যাডবেরি খেতে যাঁরা ভালবাসেন, তাঁদের অনেকের কাছে কিটক্যাট খুবই পছন্দের। চকোলেটের সঙ্গে ওয়েফারের মুচমুচে স্বাদ বেশ ভাললাগে খেতে। কিন্তু তাই বলে সেই কিটক্যাটকে ছুরি হিসেবে ব্যবহার করে কেউ টোম্যাটো কাটবেন, এমনটা কল্পনাতেও ভাবা অসম্ভব। তবে সেটাই করেছেন এই যুবক। দিব্যি টোম্যাটোকে মাঝখান দিয়ে দু’ভাগ করে দিয়েছেন এক টুকরো কিটক্যাটের সাহায্যে। ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। What How Why নামের একটি পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই দেড় লক্ষেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Whathowhy (@whathowhystudio)

 

তবে এভাবে কিটক্যাট দিয়ে টোম্যাটো কাটা উচিত নাকি অনুচিত তাই নিয়ে দ্বন্দ্ব শুরু হয়েছে নেটিজ়েনদের মধ্যে। অনেকে বলছেন, এই ভিডিয়ো না দেখলে জানতেই পারতেন না যে কিটক্যাটও এত ধারালো হয়। অনেকে আবার বলেছেন, ওটা নির্ঘাত কিটক্যাটের মতো দেখতে অন্য কিছু। নেটিজ়েনদের মধ্যে অনেকে আবার বলেছেন, ট্রেন্ড যা চলছে তাতে আগামী দিনে খাবার-দাবার নিয়ে আর কত ধরনের উদ্ভট ভিডিয়ো যে দেখতে হবে তা আন্দাজ করা মুশকিল। তবে সত্যিই যদি কিটক্যাট এতটাই ধারালো হয়, তাহলে কিন্তু অনেক কাজে লাগানো যাবে, বলেছেন নেটিজ়েনদের অনেকে। 

Follow Us:
Download App:
  • android
  • ios