Asianet News BanglaAsianet News Bangla

ডিসট্রিক্ট ম্যাজিসট্রেটের চশমা নিয়ে চম্পট দিল বাঁদর, ভিডিও ঘিরে হুলস্থুল নেটপাড়ায়

 সোমবার মথুরার শ্রী বাঁকে বিহারি মন্দিরে যাওয়ার পথেই ঘটে এই অঘটন। এদিন মথুরার ডিসট্রিক্ট ম্যাজিস্ট্রেট নভনীত চাহাল শ্রী বাঁকে বিহারি মন্দিরের যাওয়ার পথে এমনই এক অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হন। ভাইরাল এক ভিডিও-এ ধরা পড়ল সেই ঘটনা। 
 

 Mathura DM s spectacles was snatched by monkey, video goes viral
Author
Kolkata, First Published Aug 22, 2022, 10:33 PM IST

ডিসট্রিক্ট ম্যাজিসট্রেটের চশমা নিয়ে চম্পট দিল বাঁদরে! এমনই কাণ্ডে হুলস্থুল মথুরায়। বৃন্দাবনে বাঁদরের উপদ্রোপ নতুন কিছু নয়, তবে এবার তাঁদের খপ্পরে পড়লেন স্বয়ং মথুরার ডিএম সাহেব। সম্প্রতি ভাইরাল এক ভিডিও-এ দেখা গেল এমনই দৃশ্য। এরপরই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে এই ভিডিও। ঘটনা ঘিরে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। 
সোমবার মথুরার শ্রী বাঁকে বিহারি মন্দিরে যাওয়ার পথেই ঘটে এই অঘটন। এদিন মথুরার ডিসট্রিক্ট ম্যাজিস্ট্রেট নভনীত চাহাল শ্রী বাঁকে বিহারি মন্দিরের যাওয়ার পথে এমনই এক অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হন। ভাইরাল এক ভিডিও-এ ধরা পড়ল সেই ঘটনা। ভিডিয়োতে দেখা যাচ্ছে ডিএম নভনীত চাহাল যখন ফোনে কথা বলছিলেন সেই মূহূর্তে আচমকাই তাঁর চোখ থেকে চশমা ছিনিয়ে নেয় বাঁদরে। সঙ্গে সঙ্গে সেই চশমা নিয়ে একটা উঁচু দেওয়ালে উঠে পরে বাঁদরটি। এরপর শোরগোল পড়ে যায় এলাকা জুড়ে। বহু সাধ্যসাধনার পর বাঁদর বাবাজীর মন গলল দু প্যাকেট আমের শরবতে। 

 

এই ভিডিও ভাইরাল হতেই হাসির রোল পড়ে যায় নেটপাড়া জুড়ে। শুধু তাই নয় অখিলেশ যাদব ভিডিও শেয়ার করে রসিকতার ছলে লেখেন,"বাঁদরও ভাবল যখন বিজেপির শাসনে চশমা পরেও প্রশাসন কিছুই দেখতে পায় না তখন চশমা আর কী কাজ।"
বাঁদরের উৎপাতে নাজেহাল অবস্থার সম্মুখীন হতে হয়। তবে এর আগেও একাধিক আইএএস অফিসারকে এই রকম ঘটনার সম্মুখীন হতে হয়েছে।  

 

Follow Us:
Download App:
  • android
  • ios