Asianet News BanglaAsianet News Bangla

মেলা দেখতে গিয়ে গণধর্ষণ নাবালিকাকে, যোগীর রাজ্যে ভাইরাল নির্যাতনের মর্মান্তিক ভিডিও

ঘটনাটি ঘটেছিল পয়লা সেপ্টেম্বর। ওই নাবালিকা পাশের গ্রামে একটি মেলায় যোগ দিতে গিয়েছিল। সেইদিনই ঘটে এই মর্মান্তিক ঘটনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রতিবেশী গ্রাম থেকে মেয়েটির নিজের বাড়িতে কাপড় ছাড়া হেঁটে যাওয়ার একটি ভিডিও ক্লিপ প্রকাশের পর বিষয়টি প্রকাশ্যে আসে।

Minor girl stripped, gang-raped & forced to walk back home naked in Moradabad bpsb
Author
First Published Sep 21, 2022, 11:17 PM IST

উত্তরপ্রদেশের মহিলাদের বিরুদ্ধে অপরাধের সংখ্যা যেন ক্রমশই বাড়ছে। সেই অপরাধের তালিকাকে আরও বাড়িয়ে ফের ঘটল আরেকটি মর্মান্তিক ঘটনা।  একটি ১৫ বছর বয়সী মেয়েকে মোরাদাবাদ জেলার ভোজপুর থানা এলাকায় কিডন্যাপ করা হয়। এরপর তাকে গণধর্ষণের শিকার হতে হয়। পরে নগ্ন অবস্থাতেই বাড়িতে ফিরে যেতে বাধ্য করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

খবরে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছিল পয়লা সেপ্টেম্বর। ওই নাবালিকা পাশের গ্রামে একটি মেলায় যোগ দিতে গিয়েছিল। সেইদিনই ঘটে এই মর্মান্তিক ঘটনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রতিবেশী গ্রাম থেকে মেয়েটির নিজের বাড়িতে কাপড় ছাড়া হেঁটে যাওয়ার একটি ভিডিও ক্লিপ প্রকাশের পর বিষয়টি প্রকাশ্যে আসে।

নির্যাতিতার কাকার অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে।  পার্শ্ববর্তী গ্রামের চার যুবকের বিরুদ্ধে ধর্ষণের অপরাধে মামলা করা হয়েছে। চার আসামির মধ্যে এখন পর্যন্ত মাত্র একজনকে গ্রেপ্তার করতে পেরেছে পুলিশ।

মোরাদাবাদের পুলিশ সুপার (গ্রামীণ) বলেছেন “একজন লোক সাতই সেপ্টেম্বর তার ভাইজির সাথে ধর্ষণের বিষয়ে ভোজপুর থানায় একটি এফআইআর দায়ের করেছিল। আমরা যখন বিষয়টি তদন্ত শুরু করি, তখন মেয়েটির বাবা-মা তাদের মেয়ের সাথে এমন কোনও ঘটনা ঘটেছে বলে স্বীকার করতে চায়নি। তা সত্ত্বেও, একটি তদন্ত শুরু করে পুলিশ।” 

পুলিশ সুপার আরও জানিয়েছেন “ধর্ষণের তথ্য পেয়ে ভোজপুর থানায় প্রাসঙ্গিক ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং একজন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। আরও তদন্ত চলছে”।

আরও পড়ুন-
বাংলায় রেকর্ড বৃদ্ধি পেল ডেঙ্গি আক্রান্তের সংখ্যা, দৈনিক সংক্রমণ হাজারের দোরগোড়ায়
“এ রাজ্যের অভাব যাবে না”, গ্রাম বাংলার ভাদু গান ফেসবুকে পোস্ট করে শাসকদলকে খোঁচা বিজেপির
ডুরান্ড কাপ জেতালেন সুনীল ছেত্রী, অথচ তাঁকেই ছবি তোলার সময় ঠেলে সরিয়ে দিলেন রাজ্যপাল লা গণেশন!

Follow Us:
Download App:
  • android
  • ios