Asianet News BanglaAsianet News Bangla

এনসিবি ভাবেইনি জালে রাঘব বোয়ালরা ধরা পড়বে, আধিকারিকদের মোক্ষম চালে কাত শাহরুখ পুত্র

অপারেশনের পরিকল্পনা করার সময় বিন্দুমাত্র আন্দাজ করা যায়নি যে ক্রুজটিতে অত বড় বড় ব্যক্তিত্বরা ছিল। এনসিবি শুধু জানতে পেরেছিল, সেখানে নিষিদ্ধ মাদক সেবন করে রেভ পার্টি হবে।

Mumbai drug bust case-The NCB had planned to carry out operation for two weeks bpsb
Author
Kolkata, First Published Oct 3, 2021, 7:48 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মুম্বই উপকূলে একটি ক্রুজ জাহাজ আটক করা হয়। শনিবার রাতে ওই জাহাজটিতে অভিযান চালায় এনসিবি (NCB)। সেখানে বড়সড় রেভ পার্টির (Mumbai drug bust case)  আয়োজন করা হয়। ওই পার্টিতেই ছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Bollywood superstar Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan)। । কীভাবে সেখানে উপস্থিত হলেন তিনি বা ওই ড্রাগ চক্রের সঙ্গে কোনও ভাবে তিনি জড়িত কীনা, তা খতিয়ে দেখা হচ্ছে। 

এনসিবির সূত্র জানাচ্ছে, অপারেশনের পরিকল্পনা করার সময় বিন্দুমাত্র আন্দাজ করা যায়নি যে ক্রুজটিতে অত বড় বড় ব্যক্তিত্বরা ছিল। এনসিবি শুধু জানতে পেরেছিল, সেখানে নিষিদ্ধ মাদক সেবন করে রেভ পার্টি হবে। জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে এনসিবি আধিকারিকরা শনিবার যাত্রীদের ছদ্মবেশে জাহাজে উঠেছিলেন। মুম্বই উপকূল ছেড়ে ক্রুজটি মাঝ সমুদ্রে পৌঁছে যাওয়ার পর এই রেভ পার্টি শুরু হয়েছিল। 

Mumbai drug bust case-The NCB had planned to carry out operation for two weeks bpsb

শনিবার রাতে, এনসিবি মুম্বইয়ের একটি ক্রুজ জাহাজে অভিযান চালায়, সেখানে বলিউড, ফ্যাশন এবং বিজনেস টাইকুনদের ঘনিষ্ঠরা যোগ দেয়। তিন দিনের ‘মিউজিক্যাল ভ্রমণ’ এর জন্য রওনা হওয়ার কথা ছিল এই ক্রুজের। গোপন সূত্রে খবর পেয়ে সেখানে হানা দেয় এনসিবি। জানা গিয়েছিল এই ক্রুজে রেভ পার্টি করা হবে ও সেখানে নিষিদ্ধ মাদক ব্যবহার করা হবে।

দুসপ্তাহ ধরে এই অভিযান চালানোর পরিকল্পনা করেছিল এনসিবি। সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্ল্যানিং কষা হয়। কিছু বলিউড লিংক যে তদন্তে বেরিয়ে আসবে, সে ব্যাপারে নিশ্চিত ছিলেন আধিকারিকরা। তবে এই রাঘব বোয়ালরা জালে পড়বে, তা বুঝতে পারেননি কেউই।

তিন দিনের ক্রুজ যাত্রায় আয়োজকরা অতিথিদের কাছে যে প্রতিশ্রুতি দিয়েছিল তার বিবরণ মিলেছে। ক্রুজটি মুম্বই থেকে দুপুর ২ টায় ছাড়ার কথা ছিল এবং চৌঠা অক্টোবর সকাল ১০ টায় ফেরার কথা ছিল।

Cray’Ark নামে এই অনুষ্ঠানটি আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া, এর সাথে ছিল ভারতীয় ক্রুজ লাইনার Cordelia। প্রথম দিনের জন্য আয়োজকরা মিয়ামির ডিজে স্ট্যান কোলেভের সাথে বিখ্যাত ডিজে বুলজে, ব্রাউনকোট এবং দীপেশ শর্মার সঙ্গীত পরিবেশনের প্রতিশ্রুতি দিয়েছিল।

Mumbai drug bust case-The NCB had planned to carry out operation for two weeks bpsb

দ্বিতীয় দিন, দুপুর ১ টা থেকে রাত ৮ টা পর্যন্ত, অতিথিদের জন্য একটি FTV পুল পার্টির আয়োজন করা হয়েছিল। পুল পার্টি চলাকালীন, আইভরি কোস্টের ডিজে রাউল কে, ভারতীয় ডিজে কোহরা এবং মরক্কোর শিল্পী কায়েজার সাথে পারফর্ম করার কথা ছিল।

রাত ৮ টার পর এফটিভির শ্যাম্পেন অল-ব্ল্যাক পার্টির আয়োজন করা হয় বিশেষ অতিথিদের জন্য। পরে সেই রাতে, রাত ১০ টা থেকে সকাল ৭টা পর্যন্ত, HOSH স্পেস মোশন এবং অন্যান্যদের ইলেকট্রনিক মিউজিক সার্কিটগুলি অতিথিদের জন্য পরিবেশন করার কথা ছিল।

Follow Us:
Download App:
  • android
  • ios