Asianet News BanglaAsianet News Bangla

Aryan Kahan Case: দাউদ ঘনিষ্ঠের সঙ্গে নবাব মালিকের যোগ, ফড়ণবীসের অভিযোগর পর কী বললেন মন্ত্রী

দেবেন ফড়ণবীস বলেছেন মুম্বইয়ের ধারাবাহিক বিস্ফোরণকাণ্ডের অন্যতম চক্রী সর্দার শাবাব আলি খান ও দাউদ ঘনিষ্ঠ সেলিম প্যাটেলের সঙ্গে যোগাযোগ রয়েছে নবাব মালিকের

Mumbai s underworld connection Devendra Fadnavis complained against Nawab Malik bsm
Author
Kolkata, First Published Nov 9, 2021, 7:29 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিসুপার স্টার শাহরুখ খানের  (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan) মাদক মামলার জল গড়াচ্ছে মহারাষ্ট্রের রাজনৈতিক অঙিনায়। ক্রমশই জমে উঠছে মহারাষ্ট্রের বর্তমান মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিকের (Nawab Malik) সঙ্গে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা দেবেন্দ্র ফড়ণবীসের (Devendra Fadnavis) তরজা। রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীস আগেই বলেছিলেন দীপাবলির পরই তিনি নবাব মালিকের সঙ্গে মুম্বই বিস্ফোরণমামলার অভিযুক্তের যে যোগাযোগ রয়েছে তার প্রমাণ দেবেন। মঙ্গলবার সেই মত তিনি সমস্ত তথ্য প্রমাণ পেশ করেন। তারপরই রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সরব হন নবাব মালিক। তিনি বলেন. ফড়ণবীশের বিরুদ্ধে তিনি আগামিকাল অর্থাৎ বুধবার হাইড্রোজেন বোমাটি ফাটাবেন। 

যাইহোক এদিন দেবেন ফড়ণবীস বলেছেন মুম্বইয়ের ধারাবাহিক বিস্ফোরণকাণ্ডের অন্যতম চক্রী সর্দার শাবাব আলি খান ও দাউদ ঘনিষ্ঠ সেলিম প্যাটেলের সঙ্গে যোগাযোগ রয়েছে নবাব মালিকের। শাবার আলির সঙ্গে নবাব মালিকের পরিবারের জমিসংক্রান্ত লেনদেনও হয়েছে। কুর্লার একটি বিশাল জমি আলির মাধ্যমে হাসিনা পার্কারের থেকে ৩০ লক্ষ টাকার পরিবর্তে মাত্র ২০ লক্ষ টাকায় কিনেছিলেন মালিক।  দাউদের বোন হাসিনা পার্কারে নিরাপত্তারক্ষী ও গাড়ির চালক ছিলেন সেলিম প্যাটেল। আন্ডারওয়ার্ল্ডের মানুষদের থেকে কেন জমি কিনেছিলেম মালিক, প্রশ্ন তুলেছেন ফড়ণবীস। দেবেন্দ্র ফড়ণবীস আরও বলেছেন নবাব মালিকের বিরুদ্ধে তার হাতে যেসমস্ত তথ্য প্রমাণ রয়েছে তা সরকারি আধিকারিকদের হাতে তুলে দেওয়া হবে। প্রতিলিপি পাঠান হয়ে এনসিপি প্রধান শরদ পাওয়ারের কাছেও। 

Air India: সরকারি কর্মীদের জন্য নতুন নিয়ম, এয়ার ইন্ডিয়ার বিমান আর বাধ্যতামূলক নয়

Mysterious Deaths: রহস্যে মোড়া ১০টি মৃত্যু, যুগ যুগ ধরে গোয়েন্দারাও আলোর সন্ধানে হাতড়ে বেড়াচ্ছেন অন্ধকারে

কালবিলম্ব না করে এরপরই আসরে নামেন রাজ্যের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক। তিনি বলেন, আগামিকাল অর্থাৎ বুধবারই তিনি দেবেন্দ্র ফড়ণবীশের বিরুদ্ধে হাইড্রোজেন বোমা ফাটাবেন। রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর সঙ্গে আল্ডারওয়ার্ল্ড লিঙ্কের তথ্য ফাঁস করে দেবেন। পাশাপাশি দেবেন্দ্র ফড়ণবীসকে আইনি নোটিশ পাঠাবেন বলেও হুমকি দিয়েছেন তিনি। পাশাপাশি তাঁর অভিযোগ বিরোধী দলনেতা দেবন্দ্র ফড়ণবীস তাঁর ভাবমূর্তি খারাপ করার জন্য তাঁর বিরুদ্ধে এজায়ী অভিযোগ করছে। 

Climate Change: জলবায়ু পরিবর্তনের কারণে অসুস্থ বিশ্বের 'প্রথম' মহিলা, লড়াই জটিল রোগের সঙ্গে

মাদক মামলায় গ্রেফতারের পর থেকে শাহরুখ পুত্র আরিয়ান খানের হয়ে সওয়াল করছেন এনসিপি নেতা নবাব মালিক। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর তদন্তকারী অধিকারিক সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন তিনি। ক্রমাগত অভিযোগের কারণে সংস্থার ভাবমূর্তি বাঁচাতে তদন্ত থেকে সরিয়ে দেওয়া হয় ওয়াংখেড়েকে। এই অবস্থায় নবাম মালিকের নিশানায় আসেন রাজ্যের বিরোধী দলনেতা দেবেন্দ্র ফড়ণবীস। আগেই মালিক অভিযোগ করেছিলেন ফড়ণবীশ ও তাঁর স্ত্রীও মাদককাণ্ডে জড়িত। নবাব মালিকের অভিযোগ ক্রুজ অন ড্রাগকাণ্ডে কেন্দ্রের বিজেপি সরকারের চক্রান্ত। মহারাষ্ট্র সরকার ও রাজ্যের মানুষদের হেয় প্রতিপন্ন করার জন্যই এই চক্রান্ত রচনা করা হয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios