জম্মু ও কাশ্মীরে বিজেপির দলীয় সদস্যের সঙ্গে আজ বৈঠকে বসতে পারেন নরেন্দ্র মোদী। পাশাপাশি সেই বৈঠকে উপস্থিত থাকার কথা রয়েছে বিজেপির আরও সব হেডিওয়েটদের। জানা গিয়েছে, এদিনের বৈঠকে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। 

পাশাপাশি উপস্থিত থাকবেন জে পি নাড্ডা, সাধারণ সম্পাদক বি এল সন্তোষ, কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং, বিজেপির সাধারণ সম্পাদক রাম মাধব, জম্মু ও কাশ্মীর দলের প্রেসিডেন্ট  রবীন্দ্র রায়না ও কবীন্দ্র গুপ্তা। এদিনের বৈঠকে জম্মু ও কাশ্মীরের রাজনৈতিক পরিবেশ,পাশাপাশি জম্মু ও কাশ্মীর আসন্ন বিধানসভা নির্বাচনের স্ট্র্যাটেজি কী হতে চলেছে সেই বিষয়টির ওপরেও আলোচনা হতে পারে বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন- পশ্চিমবঙ্গের পর রসগোল্লা এবার ওড়িশারও, মিলল সংশাপত্র

আরও পড়ুন-ধর্ষণের মামলায় অভিযুক্ত ব্যক্তির নাম-পরিচয় গোপন রাখতে কেন্দ্রকে নোটিশ সুপ্রিম কোর্টের

আরও পড়ুন- দিল্লিবাসীর জন্য সুখবর,বর্ষার বৃষ্টিতে কমল দূষণের মাত্রা

এই বৈঠকের নেপথ্যে বিজেপি সরকার যে কাশ্মীরের বিধানসভা ভোটকে যে বিশেষ গুরুত্ব দিচ্ছেন সেকথা বলাই যায়। রবিবার সম্প্রচারিত মন কি বাত অনুষ্ঠানে নরেন্দ্র মোদী বলেন, উন্নয়নের ক্ষমতা যেকোনও বোমা বুলেটের থেকে বেশি শক্তিশালী। সেদিন তাঁর ভাষণে উঠে এসেছিল জুন মাসে জম্মু ও কাশ্মীরে অনুষ্ঠিত 'ব্যাক টু ভিলেজ'-এর প্রসঙ্গও। তিনি বলেন প্রত্যন্ত গ্রামাঞ্চলের মানুষও এই এই প্রকল্পে যোগ দান ছিল চোখে পড়ার মতো। তাই বিধানসভা নির্বাচনের আগে কাশ্মীরে কী কী স্ট্যাটেজি নেবে দল সেই নিয়েই মূলত আলোচনা করা হবে বলে মনে করা হচ্ছে।