Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Case: আরিয়ান মাদক মামলায় নয়া টুইস্ট, NCP-র বিরুদ্ধে বোমা ফাটালেন বিজেপি নেতা

মোহিত কাম্বোজ দাবি করেছেন সুলীন পাটিল নামে এক ব্যক্তি যিনি রাজ্যের প্রাক্তন স্বরাষ্ট্র মন্ত্রী অনিল দেশমুখের ঘনিষ্ট। অনিল এনসিপি নেতা। 

new twist in aryan khan drug case bjp leader mohit kamboj makes sensational claims bsm
Author
Kolkata, First Published Nov 6, 2021, 11:50 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান মাদক মামলায় (Aryan Khan Drug Case) নতুন মোড়। এবার আসরে নামল বিজেপি (BJP)। তবে শাররুখ খান হয়। বিজেপি নেতার নিশানায় সরাসরি এনসিপিসহ মাহারাষ্ট্রের বেশ কয়েক জন নেতা ও মন্ত্রী। বিজেপি নেতা মোহিত কাম্বোজ অভিযোগ করেছেন মহারাষ্ট্রের বেশ কয়েকজন মন্ত্রী শাহরুখ খানের থেকে টাকা আদায় করেছেন। পাশাপাশি তিনি অভিযোগ করে বলেন ন্যাশানালিস্ট কংগ্রেস পার্টির আই প্রোফাইলরা এই মাদক মামলায় জড়িত রয়েছে। এনসিপি নেতা নবাব মালিকসহ একাধিক ব্যক্তি সম্পর্কে তিনি সত্য প্রকাশ করবেন বলেও জানিয়েছেন। 

মোহিত কাম্বোজ দাবি করেছেন সুলীন পাটিল নামে এক ব্যক্তি যিনি রাজ্যের প্রাক্তন স্বরাষ্ট্র মন্ত্রী অনিল দেশমুখের ঘনিষ্ট। অনিল এনসিপি নেতা। আরিয়ান মাদক মামলায় ষড়যন্ত্রের মাস্টার মাইন্ড। তিনি আরও বলেন সুনীল পাটিলই শ্যাম ডিসুজাকে ১ অক্টোবর হোয়াটসঅ্যাপ করেছিলেন। সেখানেই তিনি জানিয়েছিলেন ২৭ জন একটি ত্রুজ পার্টিতে অংশ নিচ্ছে। তারা মাদক সেবন করবে। পাটিল শ্যাম ডিসুজাকে বলে দেন নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর কোন কোন ব্যক্তির সঙ্গে এই ব্যাপারে যোগাযোগ করতে হবে। তারপরই ডিসুজা এনসিবি কর্তা ভিভি সি-এর সঙ্গে যোগাযোগ করেন। তারপরই তিনি ক্রুজ মামলা সম্পর্কে বিস্তারিত জানান। ডিসুজাই কিরণ গোসাভিকে এনসিবির সঙ্গে সামঞ্জস্য রেখে কাজ করতে বলেন। 

ড্রাগস অন ক্রুজ মামলায় নাম রয়েছে শ্যাম ডিসুজার। শ্যাম ডিসুজা একটি অভিযোগ করেছিলেন। সেখানে তিনি বলেছিলেন, কিরণ গোসাভি আরিয়ান খানকে মুক্তি পাইয়ে দেওয়ার নাম করে শাহরুখের ম্যানেজার পূজা দাদলানির কাছ থেকে ৫০ লক্ষ টাকা নিয়েছেন। গোসাভির সঙ্গে আরিয়ান খানের ছবি রীতিমত ভাইরাল হয়েছিল। BJP: 'হাত কেটে চোখ উপড়ে নেব', জনসভা থেকেই হুমকি বিজেপি সাংসদের

Booster Shot: কোভিড মোকাবিলায় দ্রুত বুস্টার ডোজ, কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রীকে চিঠি বাংলার চিকিৎসক সংগঠনের

Prosenjit Chatterjee: খাবার সরবাহ অ্যাপের বিরুদ্ধে মুখ খুললেন প্রসেনজিৎ, খোলা চিঠি মোদী-মমতাকে

কাম্বোজ পাটিলের একটি অডিও কল শেযার করেছেন। পাশাপাশি জিজ্ঞাসা করেছেন মহরাষ্ট্রের মন্ত্রীরা রাজ্যে মাদক সিন্ডিকেট চালাচ্ছেন কিনা। সেই অডিও ক্লিপে পাটিল দাবি করেছেন তিনি রাজ্যের স্বরাষ্ট্র মন্ত্রীর ঘনিষ্ট। বিজেপি নেতার আরও দাবি সুনীল পাটিল মুম্বইয়ের একটি হোটেলের সুইটে বেশ কয়েক দিন ধরেই ছিলেন। সেখানে এনসিপি সেনারা তাঁর সঙ্গে দেখা করেছেন। অনিল দেশমুখের ছেলের সঙ্গেও সুনীল পাটিলের যোগাযোগছিল বলেও দাবি করেছেন বিজেপি নেতা। 

অন্যদিকে মাদক মামলায় এনসিবি কর্তা শমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ তুলে সরব হয়েছেন এনসিপি নেতা নবাব মালিক। বর্তমানে আরিয়ান খান মামলা থেকে তাঁকে সরিয়ে দেওয়া হয়েছে। অন্যদিকে আরিয়ান ড্রাগ কেসে মুম্বই পুলিশ যে বিশেষ তদন্তকারী দল গঠন করেছেন সেই দলই মামলার অন্যতম সাক্ষী বিজয় পাগারের বয়ান রেকর্ড করেছে। তিনি দাবি করেছেন সুলীন পাটিলের সঙ্গে তার যোগাযোগ রয়েছে। তার টাকা পুনরুদ্ধারের জন্য তিনি সুনীল পাটিলের সঙ্গে যোগাযোগ করতেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios