সমাজের অধঃপতনের আরক এক নমুনা সামনে এল। শিশুদিবসের দিন সামনে এল এক আজব ঘটনা। দিল্লির কনট প্লেসে ৬ বছরের এক নাবালিকাকে চুম্বন করতে গিয়ে হাতে নাতে ধরা পড়লেন এক বৃদ্ধ। রাজধানীতে ভিক্ষে করত শিশুটি।  নিজের জৈবিক খিদে মেটানোর জন্য সেই শিশুটির উপর চড়াও হয় ওই বৃদ্ধ। বিষয়টি জানাজানি হতেই অদ্ভুত যুক্তি প্রদর্শন করে অভিযুক্ত। খিদে পাওয়ার জন্যই নাবালিকাকে চুম্বন করেছিল বলে জানায় সে। 

দেখুন ভিডিও: জিআই স্বীকৃতির বর্ষপূর্তি , ফ্রিতে মিলছে রসগোল্লা

হাতে নাতে ধরা পড়ার পর ওই অভিযুক্তের একটি ভিডিও প্রকাশ করা হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে বৃদ্ধকে বলতে শোনা যায় খিদে পাওয়ার কারণেই তার এই আচরণ। অভিযুক্তকে জনতা পুলিশের হাতে তুলে দিয়েছে।

দেখুন ভিডিও: ইতিহাসকে সাক্ষী করে ভূবনেশ্বর মেতেছে বৈঠা বন্দনায়, জানুন এই রীতি 

বৃদ্ধের কীর্তি নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন এক যুবক। তিনি জানান, " ৬০ বছরের এক বৃদ্ধকে আমি দেখছিলাম। কনট প্লেস মেট্রো স্টেশনের পাশ দিয়ে বন্ধুর সঙ্গে হাঁটার সময় আমি তাকে দেখতে পাই। দেখি এক নাবালিকাকে জোর করে চুম্বন করছিল ওই বৃদ্ধ। মেয়েটির বয়স মাত্র ৬ বছর। রাস্তায় ভিক্ষে করে চলে নাবালিকার। মেয়েটি বৃদ্ধের এই আচরণে কান্না জুড়ে দেয়, আমি হাতেনাতে ধরে বৃদ্ধকে পুলিশের হাতে তুলে দেই।"

দেখুন ভিডিও: শিয়ালদহ মেইনে রেললাইনে ধরা পড়ল ফাটল, বিঘ্ন রেল চলাচলে

যুবকটি আরও জানান, "মেয়েটি অত্যন্ত গরিব ঘরের, তাদের পুলিশে এফআইআর করার ক্ষমতা নেই। মেয়েটি আমাকে বলে 'ভাইয়া বাঁচাও'। সেই মুহুর্তে আমি মানসিক বাবে অত্যন্ত মর্মাহত হয়ে পরি। আমি এই নাবালিকার চোখের জল কখনও ভুলতে পারব না। " অভিযুক্ত ব্যক্তিকে পরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। 

এরকমি এক ঘটনা ঘটেছিল চলতি ছর ৭ নভেম্বর অম্বাজিতে । এক ১৫ বছরের নাবালিকা তাঁর দুই শিক্ষকের বিরুদ্ধে চার মাস ধরে শ্লীলতাহানি চালানোর অভিযোগ করে। অভিযুক্তদের মধ্যে একজনের বয়স ছিল ৬২ বছর।