Asianet News Bangla

শ্লীলতাহানির পর কিশোরীকে ফেলে দেওয়া হল দোতলা থেকে, শিউরে ওঠা ঘটনা ধরা পড়ল CCTV'তে

প্রথমে শ্লীলতাহানি, তারপর ফেলে দেওয়া হল দোতলা থেকে

পুরো অপরাধ ধরা পড়ল সিসিটিভিতে

শিউরে ওঠার মতো ঘটনা মথুরায়

প্রাণে বাঁচলেও গুরুতর জখম ওই কিশোরী

On CCTV, 17-year-old Uttar Pradesh girl allegedly molested, thrown from 2nd floor ALB
Author
Kolkata, First Published Jun 23, 2021, 4:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২৫ সেকেন্ডের সিসিটিভি ফুটেজ, শিউরে ওঠার মতো। দেখা যাচ্ছে, এক কিশোরী বেশ ওপর থেকে এসে রাস্তায় পড়ছে। রাস্তায় পড়ার সময় তার হাত বাইরের দিকে ছিটকে গিয়ে তার ঘাড়ের পিছনে ঘুরে যাচ্ছে।  দু'জন লোক ঘটনাস্থল থেকে পালাচ্ছে, আর কিছু পথচারী ওই কিশোরীর দিকে ছুটে আসছে। আর তার পিছনের কাহিনিটি আরও ভয়ঙ্কর। অভিযোগ, ওই ১৭ বছরের কিশোরীটিকে তিনজন পুরুষ শ্লীলতাহানি করে তাকে তার বাড়ির দোতলার বারান্দা থেকে নিচে ছুঁড়ে ফেলেছিল।

চাঞ্চল্য়কর ঘটনাটি ঘটেছে গত সোমবার, উত্তরপ্রদেশের মথুরায়। কিশোরীটি এই ভয়ানক আক্রমণের পরও প্রাণে বেঁচে গেলেও, তার ডাক্তারি রিপোর্ট বলছে, তার মেরুদণ্ড খুব খারাপভাবে ভেঙে গিয়েছে। স্থানীয় এক হাসপাতালে তার চিকিৎসা চলছে। ঘটনার বিষয়ে ওই কিশোরীর বাবা পুলিশে তিন ব্যক্তির নামে এফআইআর দায়ের করেছেন। তারা প্রত্যেকেই ওই কিশোরীর বাড়ির কাছাকাছিই থাকে। গত কয়েক মাস ধরেই ওই কিশোরীকে তারা উত্যক্ত করছিল বলে অভিযোগ করেছেন তার বাবা।

কী ঘটেছিল সোমবার রাতে? কিশোরীর বাবা তাঁর অভিযোগে জানিয়েছেন, প্রথমে অভিযুক্ত তিনজনের একজন তাদের বাড়িতে ফোন করেছিল। তারা তাঁর মেয়ের সঙ্গে কথা বলতে চাইলে তিনি অস্বীকার করেছিলেন। এরপরই ফোনের অপর প্রান্ত থেকে গালাগাল দিয়ে ফোন নামিয়ে রাখা হয়েছিল। রাত ৮টার কিছু পরে ওই তিন ব্যক্তি তাদের বাড়িতে চড়াও হয়। প্রথমে ঘরে ঢুকে তারা ওই কিশোরীর শ্লীলতাহানি করে এবং তারপর তাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। পরিবারের অন্যান্যরা চিৎকার চেচামেচি শুরু করলে, অভিযুক্তরা তাকে দোতলার বারান্দা থেকে রাস্তায় ফেলে দেয়। সিসি ক্যামেরাতে ওই আবাসে তিন অভিযুক্তের বাড়িতে ঢোকার ছবিও ধরা পড়েছে।

মথুরা পুলিশ জানিয়েছে, ইতিমধ্য়েই অভিযুক্তদের মধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। এসপি (গ্রামীন) শ্রীশ চন্দ্র জানিয়েছেন, দিলীপ, দক্ষ, অবনীশ এবং আরও এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদের বিরুদ্ধে হত্যার চেষ্টা এবং শ্লীলতাহানির অভিযোগ আনা হয়েছে। দোষীদের বিরুদ্ধে কঠোরতম ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

Follow Us:
Download App:
  • android
  • ios