ছেলেবেলার দিনগুলি থেকে শুরু করে প্রধানমন্ত্রী হয়ে ওঠার যাত্রাপথ, গুজরাতের ভাদনগর থেকে নয়া দিল্লির সাত নম্বর লোক কল্যাণ মার্গে নরেন্দ্র মোদীর যাত্রাপথ রোমন্থন করলে উঠে আসবা নানা অজানা গল্প। এবার সেই গল্পই ধরা হবে ছবিতে। 

'ট্রাব্যুলেন্স অ্যান্ড ট্রায়াম্প: দ্য মোদী ইয়ার্স' নামে এই আলোচিত্র সম্বলিত বইটি যৌথভাবে লিখেছেন রাহুল আগারওয়াল এবং ভারতী এল প্রধান। বইটিতে প্রধানমন্ত্রীর পরিবার, তাঁর বন্ধুবর্গ, সহকর্মী, সহযোগী, দলের বিভিন্ন নেতা-মন্ত্রীদের প্রদান করা প্রশংসাপত্রের সংকলন হিসাবে গড়ে তোলা হবে তাঁর এই অভিনব আত্মজীবনী। এদিন বইটির প্রকাশক ওম বুকস-এর তরফে এমনটাই ঘোষণা করা হয়েছে। 

মনে করা হচ্ছে আগামী মাসেই বইটি পাওয়া যাবে যেকোনও বুক স্টোরে। প্রকাশকের তরফে আরও জানানো হয়েছে, বইটি একেবারেই অভিনব, কারণ বইটি তৈরি করা হবে ডক্যুমেন্টারি আকারে। প্রধানমন্ত্রীর জীবনের নানা গল্প ফুটে উঠবে ছবির আকারে। 

আরও পড়ুন- ৬৯ বছরে পা মোদীর, জন্মদিনের প্রাক্কালে ৬৯ ফুট লম্বা কেক কাটল হিন্দু সংগঠন

আরও পড়ুন- মায়ের আশীর্বাদ নিয়েই দিন শুরু, জন্মদিনে 'নমামি নর্মদা মহোৎসব'এর উদ্বোধনে নরেন্দ্র মোদী

আরও পড়ুন- মঙ্গলবার জন্মদিন নরেন্দ্র মোদীর, আসানসোলের মন্দিরে পুজো দিয়ে গেলেন যশোদা বেন

প্রসঙ্গত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে এখনও পর্যন্ত অনেকগুলি বই লেখা হয়েছে। এমনকী প্রধানমন্ত্রী নিজেও ছাত্র-ছাত্রীদের জন্য বেশকিছু বই রচনা করেছেন, যার মধ্যে একটি হ্যান্ড গাইড এবং কবিতা সংকলনও রয়েছে। তবে এই বইটি সে সবকটির মধ্যে একেবারেই অভিনব বলে দাবি করা হয়েছে প্রকাশকের তরফে।