ফের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল এক বাবার বিরুদ্ধে। জানা গিয়েছে গত পাঁচ বছর ধরে নিজের দুই নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রে। জানা গিয়েছে অভিযুক্ত ব্যক্তি মহারাষ্ট্রের চন্দ্রপুর জেলার প্রাক্ত কাউন্সিলরও ছিলেন ওই ব্যক্তি। মহারাষ্ট্রের নাগবিড় তালুক নিবাসী ওই ব্যক্তি গত পাঁচ বছর ধরে এমন জঘন্য অপরাধ করে চলেছেন বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। 

সূত্রের খবর, বর্তমানে অভিযুক্ত ওই ব্যক্তি চন্দ্রপুর থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে অবস্থিত নাগবিড় তালুকের একটি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। নাগবিড় থানার পুলিশ জানিয়েছেন, প্রাথমিক অভিযোগের ভিত্তিতে জানা গিয়েছে, গত পাঁচ বছর ধরে তিনি তার ক্লাস ১২-এ পড়া ১৭ বছর বয়সী মেয়েকে ধর্ষণ করছেন। আর গত বছর থেকে তার ১৪ বছর বয়সী মেয়েটির ওপরেও যৌন নির্যাতন চালায় বলে অভিযোগ। 

আরও পড়ুন- গত এক শতাব্দীতে এইবারে রেকর্ড বৃষ্টি মুম্বইতে, প্রকাশ্যে এল এমনই তথ্য

শুধু তাই নয়, মেয়েরা যাতে এই খবর পাঁচ কান না করে সেই বিষয়ে যথেষ্ট ভয়ও দেখানো হয় ওই দুই নাবালিকাকে। দিনের পর দিন বাবার অত্যাচার সহ্য করতে না পেরে নিজের এক কাকাকে বিশ্বাস করে তাঁদের ওপর হয়ে চলা মারাত্মক নির্যাতনের কাহিনী খুলে বলে। আর এরপরই তাদের কাকা পুলিশের কাছে এ বিষয়ে অভিযোগ জানায়। এরপরই গোটা বিষয়টি প্রকাশ্য়ে আসে। 

এরপরই অভিযুক্তের বিরুদ্ধে তড়িঘড়ি পদক্ষেপ গ্রহণ করে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৭৬ ধারায় ধর্ষণের মামলা রুজু করা হয়েছে পাশাপাশি পকসো আইনেও মামলা রুজু করা হয়েছে।