ধর্ষণ কীভাবে হয়, ক্লাসরুমের মধ্যে তা অভিনয় করে দেখানো হচ্ছিল বলে খবর। অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী জেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। আর এই ঘটনায় অভিযোগের তীর দু'জন শিক্ষকের দিকে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমসূত্রে খবর, শুক্রবার ঘটে এই ঘটনা। কীভাবে ধর্ষণের মতো ঘটনা ঘটে ক্লাসের মধ্যেই অভিনয় করে দেখানো হচ্ছিল বলে খবর। আর এরপরই  অভিযুক্ত দুই শিক্ষক স্থানীয় গ্রামবাসীদের কাছে লাঞ্ছনার শিকার হন বলে জানা গিয়েছে। জেলা শিক্ষা দফতরের তরফ থেকে জানানো হয়েছে এই ধরণের কোনও ঘটনা আদৌ ঘটেছে কিনা সেই বিষয়টি খতিয়ে দেখা হবে। 

জেলার এডুকেশন অফিসার সিভি রেনুকা জানিয়েছেন শনিবার তিনি সেই স্কুল পরিদর্শনে যাবেন এবং শুক্রবার ক্লাসরুমে ঠিক কী ঘটনা ঘটেছিল তা খতিয়ে দেখা হবে বলেও জানান তিনি। মন্ডল এডুকেশন অফিসারের পেশ করা একটি রিপোর্টে বলা হয়েছে, ক্লাস ৩-এর দু'জন ছাত্র এবং একজন ছাত্রীর মধ্যে ঝগড়া হচ্ছিল। ঝগড়া গড়িয়ে মারপিটের পর্যায় পৌঁছে গিয়েছিল বলে খবর। মারামারির কারণে মেয়েটির আঘাত লেগেছে বলে জানা গিয়েছে। কিন্তু তার ওপর যে কোনও প্রকার শারীরিক নির্যাতন করা হয়েছে এমন কোনও প্রমাণ নেই বলেই উল্লেখ করা হয়েছে ওই রিপোর্টে। যদিও এই বিষয়ে কারওর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।