Asianet News BanglaAsianet News Bangla

কেন গ্রেফতার শাহরুখ পুত্র, শনিবার রাত থেকে রবিবার দুপুর-কী কী ঘটল আরিয়ানের সঙ্গে

এনসিবি আধিকারিকরা শনিবার যাত্রীদের ছদ্মবেশে জাহাজে উঠেছিলেন। মুম্বই উপকূল ছেড়ে ক্রুজটি মাঝ সমুদ্রে পৌঁছে যাওয়ার পর এই রেভ পার্টি শুরু হয়েছিল।

Shah Rukh Khan son arrested by NCB, know what happend with Aryan Khan bpsb
Author
Kolkata, First Published Oct 3, 2021, 6:51 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মাদক কান্ডে (Mumbai drug bust case) গ্রেফতার কিং খান শাহরুখের (Bollywood superstar Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan)। নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (Narcotics Control Bureau) অফিসারদের হাতে গ্রেফতার আরিয়ান । তড়িঘড়ি এনসিবি (NCB)-এর দফতরে ছুটে গিয়েছেন আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্ডে। কিন্তু কী এমন ঘটল শনিবার রাতে, যাতে এত বড় ঘটনা ঘটল। এনসিবি সূত্র থেকে জানা গিয়েছে, যে রেভ পার্টি থেকে আরিয়ানকে গ্রেফতার করা হল, সেখান থেকে উদ্ধার হয়েছে ১৩ গ্রাম কোকেইন, ২১ গ্রাম চরস, ২২ টি MDMA (ecstacy), ৫ গ্রাম এমডি, ১.৩৩ লক্ষ টাকা। 

কোন কোন ধারা আরিয়ানের বিরুদ্ধে

ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে আরিয়ানকে। মুম্বইয়ের ড্রাগ মামলায় নাম জড়িয়েছে শাহরুখ পুত্রের। রবিবার দুপুর ২টোর নাগাদ ক্রুজ রেভ পার্টির বিষয়ে জিজ্ঞাসাবাদ করে। এনসিবি শনিবার রাতে ওই ক্রুজে অভিযান চালায়। আরিয়ানকে এনডিপিএস আইনের ৮সি, ২০বি,২৭, ৩৫ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে। রবিবার ভোরে জানা যায়, আরিয়ান খানসহ সাতজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বিকেলে, নিশ্চিত করা হয় যে আরিয়ান খান রেভ পার্টির সাথে জড়িত ছিল। 

Shah Rukh Khan son arrested by NCB, know what happend with Aryan Khan bpsb

শনিবার সন্ধে থেকে রবিবারের বিকেল-কী কী ঘটল

১. এনসিবি জানায় যে তারা ক্রুজটিতে অভিযান চালিয়েছিল। কারণ তাদের কাছে গোপন সূত্রে খবর ছিল নিষিদ্ধ মাদক নিয়ে ওই পার্টি করা হচ্ছে। সেখানে উপস্থিত রয়েছে নামকরা ব্যক্তিত্ব।

২. অভিযানটি দীর্ঘ সময় ধরে চলে। রবিবার সকালে জানা যায় যে বলিউডের বিখ্যাত ব্যক্তিত্বের সন্তানরা সেখানে ছিল। জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়।

৩. শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের নাম পরে উঠে আসে। সঙ্গে সঙ্গে প্রমাণ যোগাড় করে তাকে আটক করা হয়। 

৪. আরিয়ান খান, মুনমুন ধামেচা, নূপুর সারিকা, ইসমিত সিং, মোহক জাসওয়াল, বিক্রান্ত ছোকার, গোমিত চোপড়া এবং আরবাজ মার্চেন্টের আটক করা হয়েছিল, তখন এনসিবি আধিকারিকরা জানিয়েছিলেন  যে এটি শুধুমাত্র জিজ্ঞাসাবাদের জন্য এবং তাদের বিরুদ্ধে কোন অভিযোগ আনা হয়নি।

Shah Rukh Khan son arrested by NCB, know what happend with Aryan Khan bpsb

৫. এরপর আরিয়ান খানকে মেডিকেল চেক-আপের জন্য জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর এনসিবি আরিয়ান খানকে গ্রেফতার করে।

৬. তার লিখিত বক্তব্যে আরিয়ান খান মাদক কেনার কথা অস্বীকার করেছেন। আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্দে এনসিবি অপিসে পৌঁছে যান। এই সতীশ মানশিন্ডে মাদক মামলায় রিয়া চক্রবর্তীর হয়েও মামলা লড়েছিলেন। 

৭. আদালতে দ্রুত উপস্থিত হন আরিয়ানের মা গৌরী খান। সূত্রের খবর, এনসিবি আধিকারিকরা আরিয়ান খানের মোবাইল ফোন স্ক্যান করবে। 

Shah Rukh Khan son arrested by NCB, know what happend with Aryan Khan bpsb

কিভাবে রেভ পার্টির তল্লাশি করা হয়েছিল?

জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে এনসিবি আধিকারিকরা শনিবার যাত্রীদের ছদ্মবেশে জাহাজে উঠেছিলেন। মুম্বই উপকূল ছেড়ে ক্রুজটি মাঝ সমুদ্রে পৌঁছে যাওয়ার পর এই রেভ পার্টি শুরু হয়েছিল।

শনিবার রাতে, এনসিবি মুম্বইয়ের ক্রুজ জাহাজে অভিযান চালায়, সেখানে বলিউড, ফ্যাশন এবং বিজনেস টাইকুনদের ঘনিষ্ঠরা যোগ দেয়। তিন দিনের ‘মিউজিক্যাল ভ্রমণ’ এর জন্য রওনা হওয়ার কথা ছিল এই ক্রুজের। গোপন সূত্রে খবর পেয়ে সেখানে হানা দেয় এনসিবি। জানা গিয়েছিল এই ক্রুজে রেভ পার্টি করা হবে ও সেখানে নিষিদ্ধ মাদক ব্যবহার করা হবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios