Asianet News BanglaAsianet News Bangla

shocking : বিবাহবহির্ভূত সম্পর্কের জের, এক তরুণকে ক্যামেরার সামনে নৃশংসভাবে পিটিয়ে হত্যা

রাজস্থানের এক সমাজকর্মী হংসরাজ মিনা নিজের টুইটার হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার করেছিলেন। সেই সঙ্গে তিনি ঘটনার তীব্র নিন্দা করেন। 

shocking man beaten to death for love relation with a married woman in Rajasthan bsm
Author
Kolkata, First Published Oct 9, 2021, 11:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিবাহ বহির্ভূত সম্পর্কের (Extramarital Relation) করুণ পরিণতি। এক তরুণকে মহিলার স্বামী ও তার পরিবারের সদস্যরা পিটিয়ে হত্যা করে। সেই ভিডিও (Video) সোশ্যাল মিডিয়ায় (Social Media) ছড়িয়ে পড়েছে। তাতে ২ মিনিট ২০ সেকেন্ড্রে সেই নির্মম ভিডিওতে দেখা যাচ্ছে তরুণকে কমপক্ষে ৬ জন একসঙ্গে মারধর করছে। একজন আবার যুবকের মুখ চেপে ধরে রয়েছে। বাকিরা একে একে লাঠি দিয়ে পিটিয়ে  যাচ্ছে তাঁকে। যুবক বারবার প্রাণ ভিক্ষে চেয়েছিল।  কিন্তু হত্যার উল্লাসে সেই কথা কানেই তোলেনি অভিযুক্তরা। 

রাজস্থানের এক সমাজকর্মী হংসরাজ মিনা নিজের টুইটার হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার করেছিলেন। সেই সঙ্গে তিনি ঘটনার তীব্র নিন্দা করেন। তিনি জানিয়েছেন নিহত তরুণ দলিত সম্প্রদায়ের প্রতিনিধি। অপরাধীদের শাস্তির দাবি জানিয়ে তিনি রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটেরও দৃষ্টি আকর্ষণ করেছেন। 

বিদেশে রফতানির ওপর জোর বাণিজ্য মন্ত্রীর, মেড ইন ইন্ডিয়া-র সুনাম অক্ষুন্ন রাখতে আর্জি

এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajashthan) প্রেমপুরা গ্রামে। পুলিশ জানিয়েছে মৃতের নাম জগদীশ মেঘওয়াল। নিহতের পরিবারের অভিযোগ, জগদীশকে হত্যা করে অভিযুক্তরা তাদের বাড়ির সামনেই ফেলে দিয়ে যায়। জগদীশের বাবা জানিয়েছেন লালচাঁদ ওরফে রামেশ্বর সিকান্দর দিলীপ রাজপুর দুটি মোটরসাইলে এসেছিল। তারাই বাইক থেকে দেহ ছুঁড়ে ফেলে দিয়ে যায়। নিহতের বাবা জানিয়েছেন তিনি যখন ছেলের কাছে যান তখন দেখেন ছেলে মারা গেছে। 

Blackout: আর মাত্র ২ দিন সময়, তারপরই দিল্লি অন্ধকারে ঢেকে যাবে বলে আশঙ্কা মন্ত্রীর
রজস্থান পুলিশ জানিয়েছে এই ঘটনায় এখনও পর্যন্ত তিন জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের সন্ধানে তল্লাশি চলছে। পুলিশ সূত্রের খবর জগদীশ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন। তিনি সুরতগড় যাচ্ছিলেন। সেই সময়ই অভিযুক্তরা তাকে অপহরণ করে একটি ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানেই তাকে পিটিয়ে হত্যা করে। জগদীশের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে স্থানীয় থানায় বিক্ষোভ দেখিয়েছিল গ্রামবাসীরা। 

shocking man beaten to death for love relation with a married woman in Rajasthan bsm

 

Follow Us:
Download App:
  • android
  • ios