Asianet News BanglaAsianet News Bangla

Child Rape: লাগাতার ধর্ষণ ২ নাবালকের, কিছু বুঝে ওঠার আগেই সন্তানের জন্ম দিল ১২র কিশোরী

দুই নাবালক সহপাঠীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ কিশোরীর। স্কুলের দুই সহপাঠী লাগাতার ধর্ষণ করেছে বলে অভিযোগ। 

Shocking mother is a 12-year-old girl due to repeated rapes of two minors bsm
Author
Kolkata, First Published Aug 23, 2021, 9:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মর্মান্তিক ঘটনা। এক কিশোরীর ওপর ভয়ঙ্কর যৌন নির্যাতনের সাক্ষী রইল রাজস্থানের বাসিন্দারা। মাত্র ১২ বছরের এক কিশোরীকে নাগতার ধর্ষণ করার অভিযোগ উঠেছে দুই নাবালকের বিরুদ্ধে। অন্তঃসত্ত্ব সেই কিশোরী যোধপুর হাসপাতালে একটি সন্তানের জন্মও দিয়েছে। মা ও শিশু সন্তান দুজনকেই বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছে বলেও জানিয়েছেন স্থানীয় এক কর্মকর্তা। 

রাজস্থানের শিশু কল্যাণ কমিটির সভাপতি ধনপাত গুর্জার জানিয়েছেন, মেয়েটিকে অসুস্থ অবস্থায় তার বাবা ও মা নিয়ে আসেন হাসপাতালে সেখানেই তাঁর সন্তানের জন্ম হয়। তিনি আরও বলেন মেয়েটিকে যখন হাসপাতালে নিয়ে আসা হয় তখন তাঁর তীব্র পেটে যন্ত্রণা ছিল। প্রথমে তাঁকে বালেশার মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু সেখানে চিকিৎসকরা যোধপুর হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানকার চিকিৎসকরা জানিয়েছিলেন মেয়েটি গর্ভাবতী। চিকিৎসকরা বলার আগে মেয়েটি নিজেও জানত না সে একটি সন্তানের জন্ম দিতে চলছে। বিষয়টি সম্পর্ক একেবারেই অন্ধকারে ছিলেন কিশোরীর বাবা ও মা। 

COVID 19 নিয়ে গবেষণায় উল্লেখযোগ্য পদক্ষেপ , BRICSএর সঙ্গে হাত মেলাল ভারত

Afghanistan Crisis: তালিবানদের বিরুদ্ধে দাঁড়িয়ে পঞ্জশির, কাবুল দখলের ৮ দিন পরেও গোটা দেশ দখলের স্বপ্ন অধরা

I-T Portal: কেন বারবার খারাপ হচ্ছে আয়কর পোর্টাল, ইনফোসিস কর্তাকে সময়সীমা বেঁধে দিলেন অর্থমন্ত্রী
মেয়ের অকাল গর্ভধারণের কথায় প্রথমে খুবই ভেঙে পড়েছিলেন কিশোরীর বাবা ও মা। তাঁরা চেয়েছিলেন সেখানেই ভ্রূণটিকে হত্যা করতে। কিন্তু স্থানীয় হাসপতালের জটিল অপারেশন করতে রাজি না হওয়ায় নিয়ে আসা হয় যোধপুর হাসপাতালে। সেখানেই গোটা ঘটনা পুলিশকে জানান হয়। মেয়েটি জানায় তার স্কুলের দুই  কিশোর তাকে লাগাতার ধর্ষণ করেছে। ইতিমধ্যেই অভিযুক্ত দুই কিশোরকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। চাইল্ড ওয়েলফেয়ার কমিটির সদস্যরাও কিশোরীর বাবা মায়ের সঙ্গে কথা বলেছে। সবরকম সহযোগিতা করার আশ্বাস দিয়েছে। কিন্তু মেয়ের ওপর চলা নির্যাতনে রীতিমত সন্ত্রস্ত কিশোরীর বাবা মা। 

Shocking mother is a 12-year-old girl due to repeated rapes of two minors bsm

Follow Us:
Download App:
  • android
  • ios