'মুহূর্তের উত্তেজনায় সব হয়েছে', শ্রদ্ধা খুনের মামলায় দিল্লির আদালতে দাবি আফতাবের

| Nov 22 2022, 03:33 PM IST

Aftab Ameen Poonawala

সংক্ষিপ্ত

দিল্লির আদালতে আফতাব পুনাওয়ালা। জানিয়ে দিল যা হয়েছে সব মুহূর্তের উত্তজনায় হয়েছে। পুলিশ হেফাজতের মেয়াদ আরএ ৪ দিন বাড়িয়েছে আদলত।

 

মুহূর্তের উত্তজনায় খুন করেছিল। শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ডে আদালতে দাঁড়িয়ে এমনটাই মন্তব্য করল অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালা। মঙ্গলবার তাকে দিল্লির সাকেত আদালতে পেশ করা হয়েছিল। শুনানির সময়ই আফতাব বিচারককে বলেছেন,যা ঘটেছে তা মুহূর্তের উত্তেজনায় ঘটেছে। দিল্লির আদালত আফতাবের পুলিশ হেফাজতের দিন আরও চার দিন বাড়িয়েছে। অন্যদিকে পুলিশ এখনও শ্রদ্ধার দেহের অংশ আর তার জামাকাপড়ের খোঁজে তল্লাশি জারি রেখেছে। পাশাপাশি শ্রদ্ধার মোবাইল ফোনের খোঁজেও তল্লাশি চলছে।

এদিন দিল্লির পুলিশ আফতাবের পুলিশ হেফাজতের মেয়াদ আরও বাড়নোর আবেদন জানিয়েছিল। পুলিশের দাবি ছিল তদন্তের স্বার্থে পুলিশ হেফাজত জরুরি। কারণ এখনও শ্রদ্ধার বেশ কিছু প্রয়োজনীয় সামগ্রী উদ্ধার করা যায়নি। উদ্ধার হয়নি পুরো দেহাংশ। আর সেই কারণে আফতাবকে জেরা করার প্রয়োজন রয়েছে। দিল্লি পুলিশ আরও জানিয়েছে, এখনও শ্রদ্ধা খুনের অস্ত্র উদ্ধার করা হয়নি। পাশাপাশি সবথেকে গুরুত্বপূর্ণ প্রমাণ এখনও হাতে আসেনি পুলিশের।

Subscribe to get breaking news alerts

অন্যদিকে আফতাবের আইনজীবি জানিয়েছেন, 'আফতাবের পরিবারের সদস্যরা নিখোঁজ নয়। আমি দুই একদিনের মধ্যেই তাদের সঙ্গে যোগাযোগ করব।' আইনজীবী আরও জানিয়েছেন, আফতাব আদালতে এখনও পর্যন্ত স্বীকার করেনি যে , সেই শ্রদ্ধা ওয়াকারকে হত্যা করেছে। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, আফতার আদালতে শুধু এটুই বলেছে যে সেদিন যা হয়েছিল তা মুহূর্তের উত্তাপে হয়ে গিয়েছিল। পাশাপাশি তিনি স্পষ্ট করে জানিয়ে দিয়েছে, আফতাব এখনও আদালতে স্বীকার করেনি যে সে মাদকাসক্ত ছিল। তিনি বলেন, মুহূর্তের উত্তাপ - এই শব্দের অর্থ সেদিন তাকে কেউ উস্কানি দিয়েছিল। এতে তৃতীয় ব্যক্তি জড়িত থাকতে পারে।

অন্যদিকে দিল্লির আদালতে আফতার তার পরিবারের সঙ্গে দেখা করার অনুমতি চেয়েছিল- সেই আবেদন মঞ্জুর করেছে দিল্লির আদালত।

অন্যদিকে দিল্লির আদালতে দিল্লি পুলিশকে আফতারের নার্কো পরীক্ষা করার জন্য আগেই মাত্র পাঁচ দিনের সময় দিয়েছিল। তবে আফতাবের ওপর থার্ড ডিগ্রি প্রয়োগ করতে নিষেধ করেছে। তবে দিল্লি পুলিশ আফতাবেহ নার্কো টেস্টের আগে পরিগ্রাফি টেস্ট করাতে চায় বলেও আদালতে জানিয়েছে। দিল্লি পুলিশের দাবি আফতাব বারবার বয়ান বদল করেছে। সত্য গোপন করেছে। পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। পাশাপাশি আদালতকে ভুল তথ্য দিচ্ছে। আফতাবের পলিগ্রাফ টেস্টর আবেদন নিয়ে দিল্লির আদালতের দ্বারস্থ হয়েছে পুলিশ। এদিন সেই মামলা শুনতে আদালত।

আরও পড়ুনঃ

ভারত জোড়ো যাত্রা থেকে বিরতি, গুজরাটে প্রথম জনসভাতে আদিবাসী ভোটের দিকে নজর রাহুল গান্ধীর

বাড়িতে না জানিয়ে অন্য সম্প্রদায়ের ছেলেকে বিয়ে করার 'শাস্তি', মেয়েকে খুন করে বাবা ফেলে দিল রাস্তার ধারে

আফতাব তদন্তকারীদের বিভ্রান্ত করছে, নার্কো টেস্টের পর এবার পলিগ্রাফ টেস্টের আর্জি নিয়ে আদালতে দিল্লি পুলিশ