রবিবার থেকে কোনও সন্ধান পাওয়া যাচ্ছে না টেরিটোরিয়াল আর্মির জওয়ান শারির মনজুরের। সেনা সূত্রে খবর ইদের ছুটিতে বাড়িতে গিয়েছিলেন তিনি। উদ্দেশ্য ছিল পরিবারের সঙ্গে ইদ উজ্জাপন করা। কিন্তু  রবিবার বিকেল পাঁচটা  থেকে তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। সেনা বাহিনীর তরফ থেকে জানান হয়েছে, সন্ত্রাসবাদীরা তাঁকে অপরহণ করেছে বলেই প্রাথমিকভাবে মনে করা হয়েছে।

১৬২ নম্বর ব্যাটালিয়নের রাইফেল ম্যান ছিলেন শাকির মনজুর। কুলগ্রামে কর্মরত ছিলেন তিনি। প্রতিবেশী এলাকা রামবাম থেকে উদ্ধার হয়েছে তাঁর গাড়িটি। কিন্তু গাড়িটি জ্বলন্ত অবস্থায় পাওয়া গেছে। 


অপহৃত সৈনিকের খোঁজে ইতিমধ্যেই শুরু হয়ে তল্লাশি। সেনা কর্তারা জানিয়েছেন শোপিয়ানে বাড়ি অপহৃত সেনা জওয়ানের। প্রথমিক তদন্তের পর মনে করা হচ্ছে  রাস্তাতেই তাঁকে বাধা দেয় জঙ্গিরা। তারপর তাঁকে অপরহণ করে আগুন লাগিয়ে দেয় গাড়িতে। এই ঘটনাকে কেন্দ্র করে আবারও উত্তাপ বাড়ছে ভূস্বর্গে। সেনা জওয়ান অপরহণ করার ঘটনা এই প্রথম নয়। এর আগেও একাধিকবার সেনা জওয়ানদের অপরহণ করে খুন করার অভিযোগ উঠেছে জঙ্গিদের বিরুদ্ধে। তবে এই ঘটনাকে কখনও পশ্রয় দেওয়া হবে না বলেও সেনা বাহিনী সূত্রের খবর। শাকির মনজুরের অপরহণের সঙ্গে জড়িতেদের কঠোর শাস্তি দেওয়া হবে বলেও জানিয়েছেন এক সেনা কর্তা।

রাম মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপনের আগে হনুমানের পুজো করবেন প্রধানমন্ত্রী, জেনেনিন তার ধর্মীয় কারণ ..

অন্যদিক অপহৃত সেনার পরিবার অবিলম্বে তাঁর মুক্তির আর্জি জানিয়েছেন। গোটা পরিবারেই শাকিরের জন্য অপেক্ষা করছে। 

করোনা সংক্রমণ রুখতে কার্যকর যক্ষ্মার প্রতিষেধক, বিজ্ঞানীদের দাবি কমাতে পারে মৃত্যুর হারও ...

জিম আর যোগা সেন্টারের দরজা খুলছে বুধবার, যাওয়ার আগে নজর রাখুন কেন্দ্রীয় নির্দেশিকায় ...

স্থানীয় পুলিশ প্রশাসন ঘটনার সত্যতা স্বীকার করে নিয়ে জানিয়েছে সেনা বাহিনীর সঙ্গে জম্মু কাশ্মীরের পুলিশও অপহৃত সেনার খোঁজে তল্লাশি চালাতে শুরু করেছে।