বৃহস্পতিবার সন্ধ্যায় দিল্লির গঙ্গারাম হাসপাতালে ভর্তি করতে হল কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধীকে। তবে চিকিৎসকরা জানিয়েছেন তাঁর অবস্থা স্থিতিশীল। সনিয়ার হাসপাতালে ভর্তি হওয়া শুধুমাত্র 'রুটিন টেস্ট' বলে দাবি করেছেন তাঁরা।

স্যার গঙ্গারাম হাসপাতালের পরিচালন পর্ষদের চেয়ারম্যান ডাক্তার ডি এস রানা জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় স্যার গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। রুটিন পরীক্ষা ও তদন্তের জন্যই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা বর্তমানে স্থিতিশীল।

তবে কংগ্রেস দল সূত্রে জানা গিয়েছে এদিন কংগ্রেস সভানেত্রী হঠাৎই পেটে বেশ ব্যথা অনুভব করেন। সেই কারণেই ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রসঙ্গত এর আগে গত ফেব্রুয়ারি মাসেও একই কারণে তাঁকে এই গঙ্গারাম হাসপাতালেই ভর্তি করা হয়েছিল।

এদিন অবশ্য দিনের শুরুতে বেশ চাঙ্গাই ছিলেন সনিয়া গান্ধী। দলের রাজ্যসভার সদস্যদের নিয়ে এদিন সকালে এক বৈঠক-এ করেন। রাজ্যসভার কং সাংসদদের সঙ্গে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন কংগ্রেস সভানেত্রী। এই বৈঠক হয় ভিডিও কনফারেন্সের মাধ্যমে। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং-সহ শীর্ষস্থানীয় নেতারাও এই বৈঠকে অংশ নিয়েছিলেন।