Asianet News BanglaAsianet News Bangla

তৃণমূলে যোগ দেওয়ার পরই ত্রিপুরায়, ১৫ দিন সেখানে থাকবেন সুস্মিতা দেব

একুশের নির্বাচনে বিপুল ভোট পেয়ে তৃতীয়বার রাজ্যে ক্ষমতায় এসেছে তৃণমূল। বাংলার পর এবার তাদের টার্গেট ত্রিপুরা। আর তাই ২০২৩ সালে বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে ত্রিপুরায় ঝাঁপিয়ে পড়তে চলেছে তারা। 

Sushmita Dev will be in Tripura for 15 days bmm
Author
Kolkata, First Published Aug 31, 2021, 8:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কংগ্রেস থেকে তৃণমূলে যোগ দেওয়ার পরই প্রচারে ঝাঁপিয়ে পড়েছেন সুস্মিতা দেব। আগামীকাল ত্রিপুরা সফরে যাবেন তিনি। এছাড়াও যাবেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসুও। বুধবার থেকেই সুস্মিতার এই সফর শুরু হচ্ছে। সেখানে ১৫ দিন তিনি থাকতে পারেন বলে জানা গিয়েছে। 

একুশের নির্বাচনে বিপুল ভোট পেয়ে তৃতীয়বার রাজ্যে ক্ষমতায় এসেছে তৃণমূল। বাংলার পর এবার তাদের টার্গেট ত্রিপুরা। আর তাই ২০২৩ সালে বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে ত্রিপুরায় ঝাঁপিয়ে পড়তে চলেছে তারা। সেখানে নিজেদের জমি শক্ত করার লক্ষ্যে মাঝে মধ্যেই সে রাজ্যে পাড়ি দিচ্ছেন বাংলা নেতারা। আর এবার সেখানে যাচ্ছেন শিলচরের নেত্রী সুস্মিতা দেব। 

সেপ্টেম্বরের গোড়াতেই টানা ১৫ দিনের কর্মসূচি নিয়ে ত্রিপুরা যাচ্ছেন সুস্মিতা। তারপরই সেখানে যেতে পারেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। দুই নেতানেত্রীর এই সফরে সেখানে দলের সংগঠন বেশ চাঙ্গা হয়ে উঠবে বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

আরও পড়ুন- দিল্লি বা কলকাতায় নয়, প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুবার্ষিকীতে মিউজিয়াম হচ্ছে জঙ্গিপুরে

১ সেপ্টেম্বর শিলচর থেকে রেলপথে সরাসরি আগরতলা পৌঁছবেন সুস্মিতা। সেখানে প্রথমে দেখা করবেন প্রাক্তন মুখ্যমন্ত্রী সুধীররঞ্জন মজুমদারের স্ত্রী মিলনপ্রভা মজুমদারের সঙ্গে। সেখান থেকে জিমন্যাস্ট দীপা কর্মকারের বাড়িতে যাবেন। এরপর বেশ কিছু বিধানসভা এলাকায় ঘুরবেন তিনি। 

আরও পড়ুন- ‘ঘরের ছেলে, ঘরে ফিরেছি’, বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে বললেন বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস

আরও পড়ুন- এখনই বৃষ্টির হাত থেকে রেহাই মিলবে না, আজও বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা কলকাতায়
 
সুস্মিতা দেব জানান, বুধবার ত্রিপুরায় যাবেন তিনি। সেখানে প্রায় ১৫দিনের কর্মসূচি রয়েছে তাঁর। ৮ টি জেলার ৬০ বিধানসভা কেন্দ্রে তিনি ঘুরবেন। দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করবেন। যোগ দেবেন মিছিলেও। তাঁর দলীয় বৈঠক ও অন্য কর্মসূচিগুলি স্থির করছেন ত্রিপুরা তৃণমূল নেতৃত্ব।

Sushmita Dev will be in Tripura for 15 days bmm

Sushmita Dev will be in Tripura for 15 days bmm

Follow Us:
Download App:
  • android
  • ios