Asianet News BanglaAsianet News Bangla

Tripura: ত্রিপুরা ইস্যুতে সুপ্রিম কোর্টে যেতে পারে তৃণমূল, টুইট করে ব্যবস্থা নেওযার আবেদন অভিষেকের

রবিবার তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় তৃণমূল কংগ্রেসের একটি টুইট রিটুইট করে। সেখানে তিনি বলেছেন, ত্রিপুরার অবস্থায় ভয়াবহ।

tmc likely to move supreme court Abhisheks application to take strict action over Tripura issue  bsm
Author
Kolkata, First Published Nov 22, 2021, 12:03 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তৃণমূল কংগ্রেস ও বিজেপির মধ্যে ত্রিপুরায় ক্রমশই রাজনৈতিক উত্তাপ বাড়ছে। এরই মধ্যে ত্রিপুরা পুলিশের (Tripura) বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তুলে দিল্লিতে ধর্নায় বসার পরিকল্পনা নিয়েছে তৃণমূল কংগ্রেস। কিন্তু এখানেই গোটা ইতিটানতে রাজি নয় তৃণমূল (TMC)। দলীয় সূত্রের খবর গোটা বিষয় নিয়ে সুপ্রিম কোর্টেরও (Supreme Court) দ্বারস্থ হতে পারেন ঘাসফুল শিবির। 

রবিবার তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় তৃণমূল কংগ্রেসের একটি টুইট রিটুইট করে। সেখানে তিনি বলেছেন, ত্রিপুরার অবস্থায় ভয়াবহ। বিজেপির বিপ্লব দেবের গুন্ডারাজ চলছে সেখানে। তিনি অভিযোগ করে আরও জানিয়েছেন ত্রিপুরার তাদের নেতা কর্মীরা প্রতি মুহূর্তে নির্মমভাবে হামলার শিকার হচ্ছে। তিনি অভিযোগ করে বলেছেন ত্রিপুরা বিজেপি আততীয়। আর ত্রিপুরা পুলিশ তাদের ঢাল হিসেবে কাজ করছে। দলীয় কর্মীদের আক্রান্ত হওয়ার ঘটনার একটি ভিডিও পোস্ট করে অভিষেক সুপ্রিম কোর্টকে কঠোর ব্যবস্থা নেওয়ারও আর্জি জানিয়েছেন। 

tmc likely to move supreme court Abhisheks application to take strict action over Tripura issue  bsm

প্রসঙ্গত উল্লেখ্য সম্প্রতি সুপ্রিম কোর্ট ত্রিপুরা পুলিশকে নির্দেশ দিয়েছে যে কোনও রাজনৈতিক দলই শান্তিপূর্ণ বাবে প্রচার করতে পারে সেই রাজ্যে। পুলিশ কখনই রাজনৈতিক দলের কার্যকলাপে আইন অনুসারী হস্তক্ষেপ করতে পারবে না। 

Miracle: 'মৃত ব্যক্তি' শ্বাস নিল মর্গের ফ্রিজারে, অলৌকিক ঘটনার সাক্ষী সরকারি হাসপাতাল

Tripura TMC: থানায় আক্রান্ত তৃণমূল কর্মীরা, বিপ্লব দেবের সরকারকে নির্লজ্জ বলে তোপ অভিষেকের

তৃণমূল কংগ্রেসের যুবনেত্রী সায়নী ঘোষকে গ্রেফতার করেছে ত্রিপুরা পুলিশ। তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারা দেওয়া হয়েছে। পুলিশের অভিযোগ বিজেপি কর্মী ও সমর্থকদের গাড়িতে ধাক্কা দেওয়ার অভিযোগ করেছে তাঁর বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের অভিযোগও দায়ের করা হয়েছে। অন্যদিকে এদিনই আগরতলার একটি  থানার সামনে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষের সামনে তাণ্ডব চালায় দুষ্কৃতীরা। পাশাপাশি তৃমণূল কংগ্রেস নেতা সুবল ভৌমিকের বাড়়িতেও হামলা চালান হয় বলে অভিযোগ। 

ত্রিপুরার ঘটনাকে কেন্দ্র করে সোমবার থেকে দিল্লিতে ধর্নায় বসতে চলেছে তৃণমূল কংগ্রেসের সাংসদরা। রবিবার রাতেই তাঁরা পৌঁছে গেছে দিল্লিতে। অমিত শাহর সঙ্গে দেখা করার জন্য সময় চাওয়া হয়েছে বলে তৃণমূল সূত্রের খবর। এই অবস্থায় সোমবার দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে ত্রিপুরা যাচ্ছেন অভিষেক  বন্দ্যোপাধ্যায়। সোমবারই ত্রিপুরায় তাঁর একটি মিছিল করার পরিকল্পনা রয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios