বিয়ের পর কেটে গিয়েছে মাত্র দু-সপ্তাহ, আর তারপরই বাড়ি থেকে কাউকে কিছু না বলেই পালিয়ে গেল নতুন বউ! এই পর্যন্ত সবকিছু ঠিকই ছিল, কারণ এই ধরণের ঘটনা তো আকছর ঘটেই থাকে। কিন্তু এরপর যা ঘটল তা অত্যন্ত আশ্চর্য্যজনক!

আরও পড়ুন- এই গ্রামে রীতি মেনে কনের বিয়ে হয় পাত্রের বোনের সঙ্গে

আরও পড়ুন- এশিয়ায় প্রথম সমপ্রেমী যুগলের বিয়েতে স্বীকৃতি দিয়ে নজির গড়ল তাইওয়ান

যিনি চার হাত এক করলেন, অর্থাৎ সেই পুরোহিতের সঙ্গেই বিয়ের দুসপ্তাহের মধ্যেই পালিয়ে গেল নতুন বউ। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সৃজনীর তোরি বাগ রোডে। মধ্যপ্রদেশের অসথ গ্রামের একটি মন্দিরে দীর্ঘদিন ধরে পৌরহিত্য করে আসছেন গ্রামেরই পুরোহিত বিনোদ মহারাজ। গত ৭ মে ওই গ্রামেই ছিল একটি বিয়ের অনুষ্ঠান। তাই ওই বিয়েতেও পৌরহিত্যের দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁকেই। বিয়ের পর নতুন বউ চলে যায় শ্বশুরবাড়ি। নিয়ম মেনেই তিন দিন পরে নিজের গ্রামে মা-বাবার কাছে ফিরেও আসে সে।

এরপর গত ২৩ মে গ্রামে আরও একটি বিয়ের কাজে ডেকে পাঠানো হয় পুরোহিত বিনোদ মহারাজকে। বিয়ের সব দায়িত্ব নিয়ে শেষে বিয়ের দিন আর খুঁজে পাওয়া যায়নি তাঁকে। পরের দিন সকালে উদ্ধার করা হয়, বাড়ি থেকে উধাও হয়েছে ওই নববধুও! সেইসঙ্গে খোয়া গিয়েছে দেড় লক্ষ টাকার গয়না এবং নগদ তিরিশ হাজার টাকাও! ঘটনাটি প্রকাশ্যে আসতেই হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়।