05:26 PM (IST) Feb 14
কংগ্রেসের বিরুদ্ধে কমিশনে বিজেপি

পঞ্জাবের নির্বাচনে সাম্প্রদায়িক রঙ লাগাচ্ছে কংগ্রেস, এই অভিযোগ নিয়ে দিল্লিতে নির্বাচন কমিশনের দফতরে কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা মুখতার আব্বাস নকভি।

05:24 PM (IST) Feb 14
রিমোটট কন্ট্রোলে চলছে না বলেই

পঞ্জাবের জলন্ধরে বিশাল সভা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বললেন, রিমোট কন্ট্রোলে সরকার চলছে না দেখেই কংগ্রেস হাইকমান্ড সরিয়ে দেয় প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং-কে। 

04:04 PM (IST) Feb 14
উত্তরপ্রদেশে ফের ক্ষমতায় ফিরছে বিজেপি : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোমবার আত্মবিশ্বাস প্রকাশ করেছেন যে তার দল বিজেপি আবার ক্ষমতায় ফিরছে পাঁচটি নির্বাচনী রাজ্যে। কানপুর দেহাটে এক সমাবেশে ভাষণ দিতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, "উত্তরপ্রদেশে দ্বিতীয় দফার ভোটে উচ্চ হারে ভোটদান জানাচ্ছে বিজেপি ফের ক্ষমতায় ফিরে আসছে।"

02:09 PM (IST) Feb 14
দুপুর ১টা পর্যন্ত তিন রাজ্যে ভোটের হার

দুপুর একটা পর্যন্ত তিন রাজ্যে কী পরিমাণে ভোট পড়েছে জানাল নির্বাচন কমিশন। উত্তর প্রদেশে ভোট পড়েছে ৪৪ শতাংশের বেশি। গোয়ায় ভোট পড়েছে ৩৯ শতাংশের বেশি। আর উত্তরাখণ্ডে ভোট পড়েছে ৩৫ শতাংশের বেশি। 

 

11:49 AM (IST) Feb 14
তিন রাজ্যে বেলা ১১টা পর্যন্ত ভোটের হার

নির্বাচন কমিশনের দেওয়া হিসেব অনুযায়ী বেলা ১১টা পর্যন্ত গোয়ায় ভোট পড়েছে ২৬ শতাংশ, উত্তর প্রদেশের ২৩ শতাংশ আর উত্তরাখণ্ডে ১৮ শতাংশ। 

11:38 AM (IST) Feb 14
প্রতিক্রিয়া দিয়েছেন গোয়ার মুখ্য নির্বাচনী আধিকারিক

গোয়ার মুখ্য নির্বাচনী আধিকারিক কুণাল জানিয়েছেন, এখনও পর্যন্ত ১১.০৪ শতাংশ ভোটার উপস্থিতি-সহ চলছে ভোট গ্রহণের প্রক্রিয়া আমরা চাই যে নাগরিকরা তাদের মূল্যবান ভোটটা দিক। ৫ টি কন্ট্রোল ইউনিট, মক পোলের সময় ১১ টি ভিভিপ্যাটস প্রতিস্থাপিত হয়েছে, এটি একটি সাধারণ প্রক্রিয়া।

11:38 AM (IST) Feb 14
কংগ্রেসকে খোঁচা যোগী আদিত্যনাথের

রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধীকে কটাক্ষ উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। সোমবার যোগী বলেন যে কংগ্রেসের এই ভাই ও বোনই দলকে শেষ করে দেওয়ার জন্য যথেষ্ট। কংগ্রেসকে ধ্বংস করার জন্য অন্য কারো প্রয়োজন নেই।

11:24 AM (IST) Feb 14
উত্তরাখণ্ডে ১০০ শতাংশ ভোট পড়তে

উত্তরখণ্ডে প্রতিটি মানুষকে ভোট দেওয়ার আর্জি তিনি জানাবেন না। তবে তিনি চান রাজ্যে ১০০ শতাংশ ভোট পড়ুক । ভোট দিয়ে আশা প্রকাশ করেছেন উত্তরাখণ্ডের গর্ভনর গুরমিত সিং। ভোট শান্তিপূর্ণ হবে বলেও আশা ্পরকাশ করেছেন তিনি। 

10:24 AM (IST) Feb 14
৯টা পর্যন্ত তিন রাজ্যে ভোটের হার

উত্তর প্রদেশ, গোয়া ও উত্তরাখণ্ডে ভোট গ্রহণ চলছে। এদিন সকাল ৯টা পর্যন্ত উত্তর প্রদেশে ৯ শতাংশ, গোয়াতে ১১ শতাংশ আর উত্তরাখণ্ডে ৫ শতাংশ ভোট পড়েছে। তবে উত্তরাখণ্ডে সকাল ৭টার পরিবর্তে ৮টার সময় ভোট গ্রহণ শুরু হয়েছে। 

10:16 AM (IST) Feb 14
উত্তর প্রদেশের নির্বাচনের ভোট দিলেন মন্ত্রী

উত্তর প্রদেশের দ্বিতীয় দফায় ভোট গ্রহণ চলছে। ৫৫টি আসনে কড়া নিরাপত্তায় চলছে ভোট গ্রহণ। এদিন ভোট দিলেন রাজ্যের মন্ত্রী জিতেন প্রসাদ। তিনি সম্প্রতি কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। 

09:22 AM (IST) Feb 14
মন্দিরে গোয়ার মুখ্যমন্ত্রী

স্ত্রীকে সঙ্গে নিয়ে রুদ্রেশ্বর মন্দিরে গেলেন গোয়ার মুখ্যমন্ত্রী প্পমোদ সাওয়ান্ত। তিনি এদিন প্রার্থনা করেন। বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী প্রমোদ সাওয়ান্ত। গোয়া বিধানসভা ৪০টি আসনে ভোট গ্রহণ চলছে। 

09:15 AM (IST) Feb 14
ভোট দিলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী

ভোট দিনের উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুস্কর সিং ধামি। তিনি রাজ্যের বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী। এদিন সকালে নিজের বিধানসভা কেন্দ্র কাঠিমাতে ভোট দেন তিনি। জয়ের বিষয়েও আশাবাদী ধামি। 

07:46 AM (IST) Feb 14
উত্তরাখণ্ডে ভোট শুরু হবে দেরিতে

সকাল ৭টার পরিবর্তে উত্তরাখণ্ডে ভোট শুরু হবে সকাল ৮টা থেকে।

07:45 AM (IST) Feb 14
ভোটদাতা গোয়ার গর্ভনর

সকাল সকাল স্ত্রীকে সঙ্গে নিয়ে ভোট দিলেন গোয়ার গর্ভনর। 

07:43 AM (IST) Feb 14
যোগীর দাবি

রাজ্যের ৮০ শতাংশ মানুষ বিজেপির সঙ্গে রয়েছে। উত্তর প্রদেশের বিজেপির জয় নিশ্চিত বললেন যোগী আদিত্যনাথ। 

 

06:11 AM (IST) Feb 14
প্রাকৃতিক দুর্যোগের মধ্যে ভোট করানো চ্যালেঞ্জ

নির্বাচন কমিশনের কাছে ভোট করানোই চ্যালেঞ্জ উত্তরাণ্ডে। 

 

06:09 AM (IST) Feb 14
গোয়াতে তৃণমূল - আপ তরজা

সোমবার গোয়া বিধানসভা নির্বাচন (Goa Election 2022) । কিন্তু তার আগেই স্টিং অপারেশনের একটি ভিডিও নিয়ে উত্তাল গোয়ার রাজনীতি (Goa Politics)।  সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলে সম্প্রচারিত হয়েছে সেই ভিডিওটি। তাই নিয়ে কেজরিওয়ালের আম আদমি পার্টি (AAP) ও তৃণমূল কংগ্রেসের (TMC) মধ্যে তরজা শুরু হয়েছে। দুটি রাজনৈতিক দলই একে অপরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।  বিস্তারিত জানতে ক্লিক করুন নিচের লিঙ্কে। 

'ঘুষকাণ্ডের ভিডিও', গোয়া ভোটের আগে আস্বস্তি বাড়াল আপ আর তৃণমূলের

06:06 AM (IST) Feb 14
উত্তর প্রদেশে দ্বিতীয় দফায় ভোট গ্রহণ

সকাল ৭টা থেকে ভোট গ্রহণ শুরু উত্তর প্রদেশে। ক়ড়া নিরাপত্তায় চলছে প্রস্তুতি।