Asianet News BanglaAsianet News Bangla

গ্যাংস্টারের মাথার দাম লক্ষাধিক টাকা, তাকেই কিনা পিটিয়ে খুন জেলের মধ্যে

খুন, তোলাবাজিসহ একাধিক মামলা ছিল। তিহার জেলে বন্দি অবস্থায় পিঠিয়ে খুন গ্যাংস্টারকে। 

up gangster ankit gujjar murdered in tihar jail Delhi bsm
Author
Kolkata, First Published Aug 6, 2021, 1:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উত্তর প্রদেশের কুখ্যাত গ্যাংস্টার অঙ্কিত গুর্জর, তাঁর মাথার দামই ছিল লক্ষাধিক টাকা। তাকেই মৃত অবস্থায় পাওয়া গেল দিল্লির বিখ্যাত তিহার জেল থেকে। প্রাথমিক অনুমান অঙ্কিক গুর্জরকে খুন করা হয়েছে।  ইংরাজি একটি দৈনিক সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী গুর্জরকে জেলের মজধ্যেই পিটিয়ে হত্যা করা হয়েছে। গুর্জরের বাবার অভিযোগ করেছেন নিরাপত্তার জন্য জেল কর্তৃপক্ষকে টাকা দেয়নি তাঁর পরিবার। সেই কারণেই গ্যাংস্টারকে খুন করা হয়েছে। জেল কর্তৃপক্ষ জানিয়েছেন পুরো ঘটনা খতিয়ে দেখা হবে।

মোদীর তৎপরতায় আবাক হয়েছিলেন মীরাবাই চানু, জানিয়েছেন মণিপুরের মুখ্যমমন্ত্রী 

Hiroshima Day: ফিরে দেখা ভয়ঙ্কর সেই অতীত, পরমাণু বোমার ধ্বংসের ক্ষত বয়ে চলছে হিরোশিমা

উত্তর প্রদেশ সরকার গুর্জরের বিরুদ্ধে প্রায় ৮টি খুনের মামলা দায়ের করেছিল। এছাড়াও তোলাবাজি ও হুমকির অভিযোগে প্রায় ২২টি মামলা দায়ের করা হয়েছিল। নির্বাচনের সময় বিজয় পণ্ডিত নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগও রয়েছে। বিজয় পণ্ডিতকে হত্যা হত্যা হবে বলে গ্রামে পোস্টারও দিয়েছিল গুর্জর। উত্তর প্রদেশের মোস্ট ওয়ান্টেড দুষ্কৃতীর তালিকাতেও নাম ছিল গুর্জরের। তার হদিশ পেতে উত্তর প্রদেশ সরকার এর লক্ষ ২৫ হাজার টাকা তারা মাথার দামও ধার্য করেছিল। 

'মহিলা হকি দল নিয়ে গর্বিত দেশ', অলিম্পিক্স মঞ্চে ভারতীয় মহিলাদের লড়াইকে স্বাগত প্রধানমন্ত্রী মোদীর

উত্তর প্রদেশের পাশাপাশি দিল্লিতেই সমাজবিরোধী কার্যকলাপ চালাত গুর্জর। দক্ষিণ দিল্লিতে তাণ্ডব চালাত বলেও অভিযোগ। তবে  অন্ধকারের সাম্রাজ্য আরও বিস্তার করার জন্য রোহিত চৌধুরী নামে আরও এক কুখ্যাত দুষ্কৃতীর সঙ্গে হাত মিলিয়েছিলেন। হরিয়ানা থেকে গ্রেফতার করার পর গুর্জরকে রাখা হয়েছিল তিহার জেলে। সেখানেই তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ। পুলিশ সূত্রের খবর তিহার জেলে যেদিন গুর্জরের মত্যু হয় সেদিন আরও দুই আটক ব্যক্তি আহত হয়েছেন। তাদের দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

up gangster ankit gujjar murdered in tihar jail Delhi bsm

Follow Us:
Download App:
  • android
  • ios